কমলগঞ্জ প্রতিনিধি

০৬ ডিসেম্বর, ২০২০ ২২:০৬

কমলগঞ্জে পল্লীবিদ্যুতের ডিজিএমের আকস্মিক মৃত্যু

ব্যাডমিন্টন খেলতে গিয়ে মৌলভীবাজার পল্লীবিদ্যুত সমিতির কমলগঞ্জ জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার (ডিজিএম) প্রকৌশলী গনেশ চন্দ্র দাসের (৫৫) আকস্মিক মৃত্যু হয়েছে। তার আকস্মিক মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

গত শনিবার (৫ ডিসেম্বর) রাত ১০টায় পল্লী বিদ্যুত সমিতির কমলগঞ্জ অভিযোগ কেন্দ্রস্থ ব্যাডমিন্টন মাঠে তিনি পড়ে যান। সেখান থেকে তাকে উদ্ধার করে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

জানা গেছে, মৌলভীবাজার পল্লী বিদ্যুত সমিতির কমলগঞ্জ জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার পদে প্রকৌশলী গনেশ চন্দ্র দাস যোগদান করেন ২০১৯ সালের ৫ ডিসেম্বর। ঠিক এ বছর পূর্ণ হবার দিন তিনি মারা গেলেন। দেশে বাড়ি বরিশালের রায়পুর গ্রামে লাশ দাহ করা হয়েছে। কমলগঞ্জ জোনাল অফিসে প্রতিদিনের মতো সমিতির অফিস সংলগ্ন মাঠে ব্যাডমিন্টন খেলছিলেন। খেলা চলাকালীন সময়ে হঠাৎ পা পিছলে পড়ে যান। পড়ে যাবার পর তাকে সাথে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আব্দুল আউয়াল মৃত ঘোষনা করেন। স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনার করার পর তার মৌলভীবাজার লাইফ লাইন প্রাইভেট হাসপাতালে নিয়ে গেলে সেখানেও তাকে পুনরায় মৃত ঘোষনা করা হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসক আব্দুল আউয়াল বলেন, হাসপাতালে নিয়ে আসার পর কোনো ধরনের শরীরে পার্লস পাওয়া যায়নি। ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

কমলগঞ্জ পল্লী বিদ্যুত সমিতির এজিএম (কম) উবাদুল হক ও লাইন টেকনেশিয়ান জাফর আহমেদ বলেন, ‘সকলেই এক সাথে খেলছিলাম। খেলার সময় পড়ে যান তিনি। তার এমন মৃত্যুতে আমরা গভীর শোকাহত। দুই সন্তান ও স্ত্রী নিয়ে কমলগঞ্জে ভাড়া বাসায় থাকতেন। শনিবার রাত সাড়ে ১১ টায় শ্রীমঙ্গলস্থ মৌলভীবাজার পল্লী বিদ্যুত সমিতির প্রধান কার্যালয়ে একনজর দেখার জন্য তার লাশ নেয়া হয়। পরে লাশ রাতেই আত্মীয় স্বজন আসার পর গ্রামের বাড়ি বরিশালের রায়পুরের গ্রামের বাড়িতে নেয়া হয়।’

এদিকে ডিজিএমের আকস্মিক মৃত্যুতে কমলগঞ্জ পল্লী বিদ্যুুত সমিতির কর্মকর্তা, কর্মচারীসহ এলাকাবাসীর মধ্যে গভীর শোকের ছায়া নেমে এসেছে।

আপনার মন্তব্য

আলোচিত