সিলেটটুডে ডেস্ক

০৭ ডিসেম্বর, ২০২০ ০০:২০

মণিপুরী তাঁত প্রশিক্ষণ ও উন্নায়ন কেন্দ্র পরিদর্শনে পাট ও বস্ত্র সচিব

পাট ও বস্ত্র মন্ত্রনালয় সচিব লোকমান হোসেন মিয়া বলেছেন, ইতিহাস, ঐতিহ্য ও সাংস্কৃতি দেশের একটি শিল্প। যা দেশকে সম্মানের সাথে বিশ্বের কাছে পরিচয় করে দেয়। দেশের উন্নায়ন ও আগ্রগতির দ্বারা অব্যাহত রাখতে ইতিহাস, ঐতিহ্য ও সাংস্কৃতিকে মনেপ্রাণে লালন করে দেশের উন্নায়ন ও সমৃদ্ধিতে অবদান রাখা নাগরিক দায়িত্ব।

রোববার বিকেলে সিলেট নগরীর শিবগঞ্জ মণিপুরী পাড়াস্থ ‘মণিপুরী তাঁত প্রশিক্ষণ ও উন্নায়ন কেন্দ্র’ পরিদর্শনকালে একথা বলেন। এবং প্রশিক্ষণ ও উন্নায়ন কেন্দ্র’র প্রকল্প আরো গতিশীল করার লক্ষে ৫ লক্ষ টাকা অনুদানের ঘোষনা দেন।

এসময় উপস্থিত ছিলেন, যুগ্ম সবিচ এনডিসি মোঃ অলিউল্লাহ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট এ. এইচ. এম. মাহফুজুর রহমান, সিলেট সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী মহুয়া মমতাজ, মণিপুরী যুব সমিতির সভাপতি ধীরেন সিংহ, বাংলাদেশ মণিপুরী মহিলা সমিতির সভানেত্রী এস রীনা দেবী, যুব সমিতির ভারপ্রাপ্ত সম্পাদক ওয়াই লারু সিংহ, অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, মাঙাল, হীরেন সিংহ, ইন্দ্রামনি সিংহ, প্রদীপ সিংহ, নরেন সিংহ, জয় মোহন সিংহ,  বিদ্যামণি সিংহ, সত্যজিৎ সিংহ সহ মণিপুরী তাঁত প্রশিক্ষন কেন্দের শিক্ষার্থীবৃন্দ।

আপনার মন্তব্য

আলোচিত