জৈন্তাপুর প্রতিনিধি

২১ জানুয়ারি, ২০২১ ২২:৪৫

জৈন্তাপুরে দুই পেট্রোল পাম্পে ডাকাতি, ৩ ডাকাত আটক

জৈন্তাপুর উপজেলার চিকনাগুল ইউনিয়নে একই রাতে দু’টি পেট্রোল পাম্পে ডাকাতি সংঘটিত হয়েছে। এঘটনায় পুলিশ ৩ ডাকাতকে আটক করেছে।

আটককৃতরা হল রাজবাড়ি জেলা সদরের শেখের পাড়া উত্তর দৌলদিয়া লঞ্চঘাট এলাকার বাসিন্দা সাগর শেখের ছেলে ইমরান শেখ, খানকানাপুর গ্রামের ইন্তাজ শেখের ছেলে মো. ইমন শেখ ও ইমরান শেখ ও একই জেলার ভবানিপুর গ্রামের জব্বার শেখের ছেলে মিলন মৃধা।

জানা গেছে, গত মঙ্গলবার (২০ জানুয়ারি) দিবাগত রাত ২টার দিকে সিলেট তামাবিল মহা-সড়কের চিকনাগুল ইউনিয়নে অবস্থিত শাহপরান ও হাইওয়ে পেট্রোল পাম্পে ৫-৬ জনের একটি সংঘবদ্ধ ডাকাত দল হানা দেয়। এসময় ডাকাত দল পেট্রোল পাম্পে কর্মরত লোকজকে অস্ত্রের ভয় দেখিয়ে নগদ টাকাসহ মোবাইল ফোন লুট করে নিয়ে যায়। ডাকাতি করে পালিয়ে যাওয়ার সময়ে পাম্পে কর্মরত লোকদের চিৎকারে স্থানীয় জনগন ডাকাতদের দাওয়া করে। ঘটনার খবর পেয়ে জৈন্তাপুর মডেল থানার পুলিশ ঘটনাস্থলে ছুটে যায়। স্থানীয় জনতা ও জৈন্তাপুর থানার এসআই কাজি শাহেদের নেতৃত্বে পুলিশ অভিযান করে রাতেই ৩ ডাকাতকে আটক করতে সক্ষম হয়। ডাকাতির ঘটনায় জৈন্তাপুর মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও পুলিশ পরিদর্শক (তদন্ত) ওমর ফারুক বলেন, ‘সংঘবদ্ধ একটি ডাকাত দল গত ৩দিন থেকে সিলেটে অবস্থান করছে। তাদের সহযোগিদের মাধ্যমে তারা জৈন্তাপুর এলাকায় প্রবেশ করে প্রথমেই পেট্রোল পাম্পে হানা দেয়।’

আপনার মন্তব্য

আলোচিত