নিজস্ব প্রতিবেদক

২৩ জানুয়ারি, ২০২১ ১৩:২৯

অটোরিকশা চালানোর পাশাপাশি ‘ইয়াবা বিক্রি’ করতেন নয়ন

সিলেটের সিএনজি অটোরিকশা চালক মো. হাবিবুর রহমান নয়ন (৪২)। অটোরিকশা চালানোর পাশাপাশি তিনি মাদকের ব্যবসা করতেন। গতকাল শুক্রবার রাতে পুলিশের হাতে আটক হওয়ার পর এ কথা জানান তিনি।

শনিবার (২৩ জানুয়ারি) সকালে সিলেটের মহানগর পুলিশের সদর দপ্তর থেকে পাঠানো একটি বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় দক্ষিণ সুরমা থানা পুলিশ। সেখানে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম আটকের সত্যতা নিশ্চিত করেন।

বিজ্ঞাপন

এতে বলা হয়, সিলেটের দক্ষিণ সুরমার গালিমপুর (দাউদপুর) এলাকা থেকে পুলিশ হাবিবুর রহমান নয়ন নামে এক যুবককে গ্রেপ্তার করেছে। এ সময় পুলিশ তার কাছ থেকে ৩০পিস ইয়াবা ও নগদ ৩ হাজার ৭৮০ টাকা উদ্ধার করে। গ্রেপ্তারকৃত নয়ন পেশায় একজন সিএনজি অটোরিকশা চালক। যাত্রী পরিবহনের ফাঁকে নয়ন মাদক ব্যবসায়ীদের কাছে ইয়াবা বিক্রি করে আসছিলেন।

গোপন তথ্যে শুক্রবার (২২ জানুয়ারি) রাতে দক্ষিণ সুরমার এসআই এসআই স্নেহাশীষ পৈত্যের নেতৃত্বে পুলিশ এ অভিযান পরিচালনা করে। শনিবার (২৩ জানুয়ারি) দুপুরে মাদক মামলায় নয়নকে গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত নয়ন কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ থানার বাটুয়ারগোপ গ্রামের মৃত সুবেদ আলীর ছেলে। বর্তমানে সে দক্ষিণ সুরমা থানাধীন গালিমপুর এলাকাস্থ কাদির মিয়ার কলোনিতে বসবাস করে আসছে।

বিজ্ঞাপন

পুলিশ জানায়, গ্রেপ্তারকৃত নয়ন সিএনজি অটোরিকশা (সিলেট-থ- ১১-৮৫৩২) নিয়ে ইয়াবা বিক্রি করার জন্য প্রস্তুতি নিচ্ছিল। এ সময় পুলিশের উপস্থিতি টেরপেয়ে নয়ন পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ তাকে ধাওয়া করে ধরে ফেলে। পরে পুলিশ তার প্যান্টের পকেট থেকে পলিথিন মোড়ানো ১৭পিস ইয়াবা ও ১৩ পিস ইয়াবা সিএনজি অটোরিকশার ড্রাইভিং সীটের নীচ থেকে উদ্ধার করে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে দক্ষিণ সুরমা থানায় মাদক আইনে শনিবার (২৩ জানুয়ারি) মামলা নং-২৪ দায়ের করে।

আপনার মন্তব্য

আলোচিত