গোলাপগঞ্জ সংবাদদাতা

০৪ নভেম্বর, ২০১৫ ০১:০৪

‘সুহেদকে অবিলম্বে মুক্তি দেয়া না হলে হরতালসহ কঠোর কর্মসূচী’

গোলাপগঞ্জের ব্যবসায়ী সুহেদ আহমেদের উপর পুলিশ প্রশাসনের মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহার করা না হলে হরতালসহ কঠোর কর্মসূচী দেয়ার ঘোষণা দিয়েছেন গোলাপগঞ্জের পৌর এলাকার "সর্বস্তরের জনতা"।  

মঙ্গলবার দুপুর ১টায় গোলাপগঞ্জ উপজেলা পরিষদের কার্যালয়ের সামনে পৌর এলাকার সর্বস্তরের জনতার ব্যনারে ব্যবসায়ী সুহেদ আহমেদের উপর ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দেয়ার প্রতিবাদে মানববন্ধন পালিত হয়েছে। মনববন্ধনে ব্যাবসায়ী জবান আহমেদের সভাপতিত্বে ব্যবসায়ী ফয়সল আহমদ (ডিলারের) পরিচালনায়, স্বাগত বক্তব্য রাখেন গোলাপগঞ্জ পৌরসভার ৯নং ওয়ার্ডের কাউন্সিলর নজরুল ইসলাম, প্রধান বক্তার বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা আমিনুল ইসলাম রাবেল, সাবেক কাউন্সিলর নাজিম উদ্দিন, মঈনুল হোসেন ইউনুস, সিলেট ওয়েল ফেয়ার এসোসিয়েশনের সভাপতি আফজাল হোসেন সোহেল প্রমুখ।

ব্যবসায়ী সুহেদ আহমদকে ষড়যন্ত্রমূলক ভাবে গোলাপগঞ্জ পুলিশ প্রশাসন মিথ্যা মামলায় জড়ানো হয়েছে এমন অভিযোগ জানিয়ে বক্তারা বলেন, গত ১৮ সেপ্টেম্বর সন্ধ্যায় গোলাপগঞ্জে এম.আর ব্রিক ফিল্ডের পাশে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের ঘটনা ঘটে সে সময় অগ্নিকান্ডের ঘটনা দেখতে অন্যান্য উৎসুক জনতার মতো ব্যবসায়ী সুহেদ আহমদও ঘটনাস্থলে উপস্থিত ছিলেন।

পরবর্তিতে ঘটনাস্থল থেকে পুলিশ কোন ধরণের তথ্য প্রমাণ ছাড়াই তাকে আটক করে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলায় জড়িয়েছেন। ব্যবসায়ী সুহেদ আহমেদের উপর থেকে অতিস্বত্তর ষড়যন্ত্রমূল মিথ্যা মামলা প্রত্যাহার ও নিশর্ত মুক্তি দেয়া না হলে গোলাপগঞ্জ পৌর এলাকার সর্বস্তরের জনসাধারণকে নিয়ে হরতালসহ কঠোর কর্মসূচী নেয়া হবে। বক্তারা আরো বলেন, ঘটনার সঠিক তদন্ত না করে পুলিশ প্রশাসন সুহেদকে মিথ্যা মামলায় জড়িয়েছেন। অবিলম্বে সুহেদ আহমদকে নিশর্ত মুক্তি দেয়ার জন্য পুলিশ প্রশাসনের প্রতি আহবানও জানান বক্তারা।

মানববন্ধনে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের ঘটনায় আহত স্বপনের পিতা মজই মিয়া ও আহত সাগরের পিতা ইসলাম উদ্দিন তাদের বক্তব্যে বলেন, ঘটনার সাথে ব্যবসায়ী সুহেদ আহমেদের কোন সংশ্লিষ্টটা নেই তবুও পুলিশ বাদী হয়ে তাকে আসামী করা হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত