সিলেটটুডে ডেস্ক

০৬ নভেম্বর, ২০১৫ ২৩:৫৭

আ.লীগ নেতা নাদেলের পিতৃবিয়োগে অর্থমন্ত্রীসহ বিভিন্ন মহলের শোক

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক, বাংলাদেশ আওয়ামী লীগ সিলেট মহানগরীর সাংগঠনিক সম্পাদক, সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিউল আলম নাদেলের পিতা শামসুল আলম চৌধুরীর মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত এমপি।

এক শোক বার্তায় তিনি বলেন, শামসুল আলম চৌধুরী আজীবন শিক্ষা, সাহিত্য, সংস্কৃতি এবং সমাজের সেবামূলক কর্মকাণ্ডে একজন নিবেদিত ব্যক্তিত্ব ছিলেন। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছি। মন্ত্রী মহান আল্লাহর কাছে মরহুমের আত্মার মাগফিরাত ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

জেলা ও মহানগর আওয়ামী লীগের শোক : মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেলের পিতা শামসুল আলম চৌধুরীর মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি সাবেক সিটি মেয়র বদর উদ্দিন আহমদ কামরান, সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, জেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) অ্যাডভোকেট লুৎফুর রহমান ও সাধারণ সম্পাদক সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী।

এক শোক বার্তায় তারা মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

জেলা ও বিভাগীয় ক্রীড়া সংস্থার শোক: সিলেট জেলা ক্রীড়া সংস্থার পক্ষ হতে গভীর শোক প্রকাশ করেছেন সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহিউদ্দিন আহমদ সেলিম, কোষাধ্যক্ষ মোঃ সিরাজ উদ্দিন, সংস্থার কার্যনির্বাহী পরিষদের সদস্য বিজিত চৌধুরী, এডভোকেট নিজাম উদ্দিন ও নাজনীন হোসেন। একইসঙ্গে তাঁরা মরহুমের রুহের মাগফেরাত কামনায়  দোয়া প্রার্থনা করেছেন ও তাঁর শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের পক্ষ হতে গভীর শোক প্রকাশ করেছেন এসোসিয়েশনের প্রেসিডেন্ট মাহিউদ্দিন আহমদ সেলিম, ভাইস-প্রেসিডেন্ট মঈনউদ্দিন আহমদ ও আব্দুল মালিক রাজা, কোষাধ্যক্ষ মতিউর রহমান, এসোসিয়েশনের কার্যনির্বাহী পরিষদের সদস্য নুরে আলম খোকন, এনামুল হক মুক্তা, সমর চৌধুরী, মাসুক আহমদ, কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, মোঃ আক্তারুজ্জামান মান্না, আরিফ আহমদ সুয়েজ, এডভোকেট মাহফুজুর রহমান ও মাহমুদ হোসেন শাহীন এবং সাধারণ সম্পাদক দীপাল কুমার সিংহ। একইসঙ্গে তাঁরা মরহুমের রুহের মাগফেরাত  দোয়া প্রার্থনা করেছেন ও তাঁর শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

বিশিষ্টজনের শোক : শফিউল আলম চৌধুরী নাদেলের পিতার মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য বিশিষ্ট অর্থনীতিবিদ ড. আহমদ আল কবির। এছাড়া সিলেট সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান, জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি আশফাক আহমদ, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক অধ্যক্ষ সুজাত আলী রফিক, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এটিএম হাসান জেবুল, বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস) এর সিলেট ব্যুরো প্রধান মকসুদ আহমদ মকসুদ, সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি মুক্তিযোদ্ধা মফিজুর রহমান বাদশাহ, সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান মো. নিজাম উদ্দিন গভীর শোক জানিয়েছেন।

উল্লেখ্য, বৃহস্পতিবার রাত পৌনে ১০টার দিকে রাজধানি ঢাকার একটি হাসপাতালে মৃত্যুবরণ করেন শামসুল আলম চৌধুরী। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৮০ বছর।

আপনার মন্তব্য

আলোচিত