নিজস্ব প্রতিবেদক

২৬ ফেব্রুয়ারি , ২০২১ ২০:২০

রশিদপুরে নিহত শাহ কামাল ব্লু-ওয়াটার শপিং সিটির ব্যবসায়ী

সিলেট ঢাকা মহাসড়কের রশিদপুরে দুই বাসের সংঘর্ষে ৮ জন নিহত হয়েছেন। নিহতদর মধ্যে শাহ কামাল (৪৫) নগরের জিন্দাবাজার এলাকার ব্লু ওয়াটার শপিং সিটির ব্যবসায়ী বলে জানা গেছে। তার বাড়ি নগরের আখালিয়া এলাকায়।

শুক্রবার সকাল ৭টায় দক্ষিণ সুরমা উপজেলার রশিদপুরে এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই ৪ জন ও হাসপাতালে নেওয়ার পথে আরও ৪ জন মারা যান। এ দুর্ঘটনায় আরও অন্তত ১৫ জন আহত হয়েছেন।

নিহতরা হলেন- সুনামগঞ্জের ছাতকের রহিমা বেগম (৩৪), জগন্নাথপুর উপজেলার সালমান খান (২৮), ব্রাহ্মণবাড়িয়ার সরাইলের নুরুল আমিন (৫০), সাগর (১৯), সিলেটের ওসমানী নগরের মঞ্জুর আহমদ মঞ্জু(৩৫), একই উপজেলার জাহাঙ্গির হোসেন (৩০), ফাজিল চিশত এলাকার ডা. ইমরান খান রুমেল (৩৮) ও সিলেট নগরের আখালিয়ার শাহ কামাল (৪৫)।

এদিকে, ব্যবসায়ী মো. শাহ কামালের অকাল মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন সিলেট মহানগর ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের নেতৃবৃন্দ।

শুক্রবার এক শোক বার্তায় সিলেট মহানগর ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের সভাপতি ও তরুণ সমাজসেবী আব্দুর রহমান রিপন ও সাধারণ সম্পাদক নাজমুল হক বলেন, এ ধরনের দুর্ঘটনা কারোরই কাম্য নয়। একটি সড়ক দুর্ঘটনা মানুষের সারা জীবনের কান্না বয়ে নিয়ে আসে। তেমনি এক সড়ক দূর্ঘটনায় প্রাণ হারালেন আমাদের শ্রদ্ধাভাজন ব্যবসায়ী নেতা মো. শাহ কামাল। যাকে সব সময় আমাদের সুখে, দুঃখে পাশে পেয়েছি। সদা হাস্যোজ্জল শাহ কামাল সব সময় ব্যবসায়ীদের কল্যাণে কাজ করেছেন।

নেতৃবৃন্দ শোক বার্তায় আরো বলেন, তার এই অকাল মৃত্যুতে যে শূণ্যতার সৃষ্টি হয়েছে তা কখনো পূরণ হবার নয়। আমরা তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি। পাশাপাশি নেতৃবৃন্দ পরিবারের অন্যান্য সদস্যদের শোক সইবার ধের্য্য ধারণের জন্য মহান রাব্বুল আল আমিনের দরবারে দোয়া করেন।

আপনার মন্তব্য

আলোচিত