গোয়াইনঘাট প্রতিনিধি

২১ মার্চ, ২০২১ ২২:২২

জাফলংয়ে ট্যুরিস্ট পুলিশের মাস্ক বিতরণ

সিলেটের জাফলংয়ে ট্যুরিস্ট পুলিশের পক্ষ থেকে মাস্ক বিতরণ করা হয়েছে। এছাড়া করোনার দ্বিতীয় টেউ চলাকালে শাস্তবিধি মেনে চলতে বেড়াতে আসা পর্যটকদের হ্যান্ড মাইকের দ্বারা সচেতন করা হচ্ছে।

ট্যুরিষ্ট পুলিশ জাফলং সাব জোনের ইন্সপেক্টর রতন শেখের উদ্যোগে এই মাস্ক বিতরণ ও মাইকিং করে গণ সচেতনতা সৃষ্টির দিনব্যাপী কার্যক্রম পরিচালিত হয়।

রবিবার সকাল ১০টা থেকে সন্ধা ৬টা পর্যন্ত জাফলং জিরো পয়েন্টে ট্যুরিষ্ট পুলিশের এই কার্যক্রম চোখে পড়ে। নিজে সুস্থ্য থাকুন, পরিবারকেও সুস্থ্য রাখুন এই স্লোগানকে অগ্রাধিকার দিয়ে জাফলং পর্যটন এলাকায় ঘুরতে আসা পর্যটকদের সচেতন করছে ট্যুরিষ্ট পুলিশ।

এ ব্যাপারে ট্যুরিষ্ট পুলিশ জাফলং সাব জোনের ইন্সপেক্টর রতন শেখ বলেন, সারা দেশে করোনার প্রার্দুভাব বৃদ্ধি পেয়েছে। আক্রান্ত ও হতাহতের সংখ্যাও বাড়ছে। এমতাবস্থায় বাংলাদেশ পুলিশের মহা পরিদর্শ (আইজিপি) নির্দেশনায় এই জন সচেনতনা মূলক কার্যক্রম পরিচালিত হচ্ছে। জাফলংয়ের প্রাকৃতিক পরিবেশ সম্মুনত রাখার পাশাপাশি আইনশৃঙ্খলা রক্ষায় ট্যুরিষ্ট পুলিশের পক্ষ থেকে ইতিপূর্বেও বেশ কিছু ভালো কাজ বাস্তবায়িত হচ্ছে। আজকের মাস্ক বিতরণ ও গণসচেতনতা মাইকিংও তারই ধারাবাহিকতার অংশ।  

আপনার মন্তব্য

আলোচিত