জগন্নাথপুর প্রতিনিধি

০৯ জুন, ২০২১ ০২:১২

জগন্নাথপুরের নবাগত ইউএনওর পরিচিতি সভা

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মাসন সিংহ  সততা ও নিষ্ঠার সাথে অর্পিত দায়িত্ব পালনের প্রত্যয় ব্যক্ত করেছেন। মঙ্গলবার জগন্নাথপুর উপজেলার গন্যমান্য ব্যক্তিবর্গ ও গণমাধ্যম কর্মীদের সাথে পরিচিতি সভায়  তিনি এ প্রত্যয় ব্যক্ত  করেন।

তিনি বলেন, আমি নিজেকে কর্মকর্তা ভাবি না। প্রজাতন্ত্রের একজন কর্মচারী মনে করে আমার ওপর অর্পিত সরকারের দায়িত্ব পালন করি।

তিনি বলেন, পরিকল্পনা মন্ত্রীর নির্বাচনী এলাকায় সরকারের জনকল্যাণমুখী কাজগুলো এগিয়ে নিতে আমি নিরলসভাবে কাজ করব। মন্ত্রী মহোদয়ের নির্দেশনায় পিছিয়ে পড়া জনগোষ্ঠীর জন্য আমরা প্রচেষ্টা থাকবে। তিনি জগন্নাথপুর কে একটি সমৃদ্ধ উন্নয়নের মডেল উপজেলায় পরিণত করতে সরকারি কার্যক্রম বাস্তবায়নে সকলের সহযোগিতা কামনা করেন।

সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আকমল হোসেন।

উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক  রেজাউল করিম রিজুর পরিচালনায় এতে বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগ সহ সভাপতি আব্দুল কাইয়ুম মশাহিদ, সাবেক পৌর মেয়র মিজানুর রশীদ ভূঁইয়া, জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়, পৌর  আওয়ামী লীগ সভাপতি ডাক্তার আবদুল আহাদ, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন ভূইয়া, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা সুন্দর আলী, দৈনিক ইত্তেফাক সংবাদদাতা আবদুল হাই, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম লাল মিয়া, উপজেলা যুবলীগ সভাপতি কামাল উদ্দিন, সহ সভাপতি শিক্ষক সাইফুল ইসলাম রিপন, পৌর সভার প্যানেল মেয়র সাফরোজ ইসলাম, বাজার বণিক সমিতির সভাপতি আফছর উদ্দিন, উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি কল্যাণ কান্তি রায় সানী, বাজার তদারক কমিটির সাধারণ সম্পাদক জাহির উদ্দিন প্রমুখ সভায় বিভিন্ন শ্রেণিপেশার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত