নিজস্ব প্রতিবেদক

২৪ নভেম্বর, ২০১৫ ১৪:২৮

প্রিজন ভ্যানে জয় বাংলা স্লোগান হত্যা মামলার আসামীদের

প্রিজন ভ্যানে করে আদালত থেকে কারাগারে নিয়ে যাওয়া হচ্ছে চার আসামীকে। এসময় ভ্যানে ভেতরেই হঠাৎ করে ‌'জয় বাংলা' বলে স্লোগান শুরু করে আসামীরা। স্লোগান শোনে ভ্যানের আশপাশে জড়ো হয়ে যায় মানুষ। এসময় চিৎকার করে বিচার কাজের বিরোধীতা করে আসামীরা।

স্লোগানধারী আসামীদের সকলেই সিলেটে শিশু আবু সাঈদ হত্যা মামলায় অভিযুক্ত। মঙ্গলবার চাঞ্চল্যকর এই মামলার সাক্ষ্যগ্রহণ শেষে কারাগারে নেওয়ার সময় প্রিজন ভ্যানে জয় বাংলা স্লোগান দিতে থাকে এই মামলার চার আসামী। যাদের মধ্যে দু'জন জেলা ওলামা লীগের নেতা।

মঙ্গলবার (২৪ নভেম্বর) দুপুরে প্রিজন ভ্যানে দাঁড়িয়ে স্লোগান দেওয়ার পর ৪ আসামীই এই হত্যা মামলার বিচার কাজকে বিএনপি জামায়াতের ষড়যন্ত্র বলে দাবি করে। এসময় মামলাটির তদন্তকারী কর্মকর্তার বিরুদ্ধে তদন্ত দাবি করে তারা।

আলোচিত এই শিশু হত্যা মামলায় বহিস্কৃত পুলিশ কনস্টেবল এবাদুর রহমান পুতুল, র‌্যাবের 'সোর্স' আতাউর রহমান গেদা, সিলেট জেলা ওলামী লীগের সাধারণ সম্পাদক নূরুল ইসলাম রাকিব ও প্রচার সম্পাদক মাহিব হোসেন মাসুমের বিরুদ্ধে অভিযোগ গঠন করে বিচার কাজ চলছে।

মঙ্গলবার সিলেট নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে এই মালায় আরো দু'জনের সাক্ষ্যগ্রহণ করা হয়।

উল্লেখ্য, গত ১১ মার্চ নিখোঁজের ৩ দিন পর নগরীর ঝর্ণারপাড় এলাকায় পুলিশ কনস্টেবল এবাদুরের বাসার ছাদ থেকে শিশু আবু সাইদের বস্তাবন্দী লাশ উদ্ধার করে পুলিশ। পরে সাইদের বাবা বাদী হয়ে কোতোয়ালী থানায় মামলা দায়ের করেন।

আপনার মন্তব্য

আলোচিত