নিজস্ব প্রতিবেদক

২৫ নভেম্বর, ২০১৫ ১৮:১৫

শিশু সাঈদ হত্যা: আগামীকাল ফের সাক্ষ্য গ্রহণ

শিশু আবু সাঈদ হত্যা মামলায় আরো তিন জন সাক্ষ্য প্রদান করেছেন। বুধবার এই মামলায় পাঁচ জনের সাক্ষ্য গ্রহণ করার কথায় থাকলেও পরবর্তী বৃহস্পতিবার দুই জনের সাক্ষ্য নেওয়া হবে। এরপর যুক্তিতর্কের দিন ধার্য্য করবেন সিলেট নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক আব্দুর রশিদ।

বুধবার এ মামলায় সাক্ষ্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগের চিকিৎসক ডা. সামসুল ইসলাম, সিলেট কোতোয়ালি থানার সাবেক ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান, মামলার তদন্তকারী কর্মকর্তা সিলেট কোতোয়ালি থানার পুলিশ পরিদর্শক (ওসি-তদন্ত) মোশাররফ হোসেন সাক্ষ্য প্রদান করেন।

গত ১৭ নভেম্বর সাঈদ হত্যা মামলার বিচার কাজ শুরু হয়। চলতি বছরের ১১ মার্চ নগরীর শাহ মীর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র আবু সাঈদ (৯) অপহৃত হয়। অপহরণের তিনদিন পর ১৪ মার্চ নগরীর ঝর্ণার পাড় সুনাতলা এলাকায় পুলিশ কনস্টেবল এবাদুর রহমান পুতুলের বাসার ছাদের চিলেকোটা থেকে আবু সাঈদের বস্তাবন্দি মরদেহ উদ্ধার করে পুলিশ।

২৩ সেপ্টেম্বর এ মামলায় চারজনকে অভিযুক্ত করে চার্জশিট দাখিল করেন কোতোয়ালি থানার পুলিশ পরিদর্শক (ওসি-তদন্ত) মোশাররফ হোসেন।

চার্জশিটে সিলেটের বিমানবন্দর থানার সাবেক কনস্টেবল এবাদুর রহমান, সিলেট জেলা ওলামা লীগের সাধারণ সম্পাদক আব্দুর রাকিব ও পুলিশের কথিত সোর্স আতাউর রহমান গেদা ও মাহিব হোসেন মাসুমের বিরুদ্ধে অভিযোগ আনা হয়। এদের মধ্যে এবাদুর, রাকিব ও গেদা ১৬৪ ধারায় আদালতে জবানবন্দি দেন।

আপনার মন্তব্য

আলোচিত