চুনারুঘাট প্রতিনিধি

১৩ সেপ্টেম্বর, ২০২১ ২১:৫৭

চুনারুঘাটে দশ লক্ষাধিক টাকার গাঁজাসহ আটক ১

হবিগঞ্জের চুনারুঘাটে ছোট বড় ৫ টি বস্তায় ৫১ কেজি গাঁজাসহ আনোয়ার (২৫) নামে একজনকে আটক করেছে পুলিশ। এই গাঁজার আনুমানিক মূল্য দশ লক্ষাধিক টাকা বলে জানিয়েছে পুলিশ।

রোববার (১২ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮ টার দিকে উপজেলার রানীগাও এলাকা থেকে তাকে আটক করা হয়। সোমবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, রোববার রাত সাড়ে ৮ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ওসি মো. আলী আশরাফ এর নেতৃত্বে এএসআই মাহমুদ হাসান ও এএসআই হান্নানসহ একটি টিম উপজেলার কাচুয়া এলাকায় উৎ পেতে থাকেন। এইসময় ভারত সীমান্ত থেকে একটি মাইক্রোবাস গাঁজার চালান নিয়ে সিলেটে যাচ্ছিলো। পুলিশ গাঁজা বহনকারী মাইক্রোবাস থামানোর চেষ্টা করে। কিন্তু চালক না থেমে উপজেলার শ্রীকুটা ভায়া, গাজীগঞ্জ হয়ে দ্রুতগতিতে রানীগাও রাস্তায় চলে যায় । সাথে সাথে পুলিশ ধাওয়া করলে অবশেষে রানীগাও এলাকায় গিয়ে মাইক্রোবাসটি আটক করতে সক্ষম হন । এসময় গাঁজা বহনকারী মাইক্রোবাস ঢাকা মেট্রো-চ ১৪০০৪১ তল্লাশি করে ছোট বড় ৫ টি বস্তায় ৫১ কেজি গাঁজা উদ্ধার করা হয়। জব্দকৃত ওই গাঁজার আনুমানিক বাজার মূল্য প্রায় দশ লক্ষাধিক টাকা । এ সময় আনোয়ারকে আটক ও মাদক বহনে ব্যবহৃত মাইক্রো মাইক্রোবাস জব্দ করা হয়েছে। তবে পুলিশের উপস্থিতি টেরপেয়ে তার সহযোগীরা পালিয়ে যায়।

আনোয়ার হবিগঞ্জের জেলার বাহুবল উপজেলার মিরপুর ইউনিয়নের লাকুড়ীপাড়া এলাকার মর্তুজ আলীর ছেলে।

এর সত্যতা নিশ্চিত করেছেন চুনারুঘাট থানার ওসি মো. আলী আশরাফ।

আপনার মন্তব্য

আলোচিত