হবিগঞ্জ প্রতিনিধি:

০৭ ডিসেম্বর, ২০২১ ০০:৪৩

বানিয়াচং ও লাখাইয়ে ৩১ জনের মনোনয়নপত্র প্রত্যাহার

বানিয়াচং ও লাখাইয়ের ২০টি ইউনিয়নে আগামী ২৬ ডিসেম্বর অনুষ্ঠিত হবে ইউনিয়ন পরিষদ নির্বাচন।

প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিনে দুই উপজেরার চেয়ারম্যান, সাধারণ সদস্য ও সংরক্ষিত সদস্য পদে ৩১ জন প্রার্থী তাদের মনোনয়ন প্রত্যাহার করে নেন।

বিষয়টি নিশ্চিত করেছেন হবিগঞ্জ জেলা নির্বাচন কর্মকর্তা মো. সাদেকুল ইসলাম।

তিনি জানান, দুই উপজেলার ২০টি ইউনিয়নের চেয়ারম্যান, সাধারণ সদস্য ও সংরক্ষিত সদস্য পদে মোট ৩১ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন।

এর মধ্যে বানিয়াচংয়ে চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাহার করেছেন ৬ জন ও সদস্য পদে ১১ জন তাদের মনোনয়ন প্রত্যাহার করেছেন।

এ ছাড়া লাখাইয়ে প্রত্যাহার করা ২৪ জন প্রার্থীর মধ্যে চেয়ারম্যান পদে ১৩ জন ও সদস্য পদে ১১ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন।

লাখাইয়ে চেয়ারম্যান পদে যারা মনোনয়ন পত্র প্রত্যাহার করেছেন তারা হলেন- ১ নম্বর লাখাই ইউনিয়নের নিলুফা ইয়াসমিন কলি, এমামূল হক চৌধুরী, মো. জুলহাস মিয়া, মোহাম্মদ হোসাইন (স্বতন্ত্র) এবং ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত সোহেল রানা।

২ নম্বর মোড়াকড়ি ইউনিয়নের অ্যাডভোকেট শামছুল ইসলাম (স্বতন্ত্র), ৩ নম্বর মুড়িয়াউক ইউনিয়নের রফিকুল ইসলাম মলাই ও জহুরুল ইসলাম (স্বতন্ত্র), ৪ নম্বর বামৈ ইউনিয়নের ইসলামী আন্দোলন বাংলাদেশের মনোনীত মো. মামুনুর রশীদ, ৫ নম্বর করাব ইউনিয়নের মো. জুয়েল রানা, ইঞ্জিনিয়ার মাহবুব উদ্দিন, ইকরামূল মজিদ চৌধুরী শাকিল (স্বতন্ত্র), ৬ নম্বর বুল্লা ইউনিয়নের মো. মোশারফ হোসেন (স্বতন্ত্র)।

এ ব্যাপারে লাখাই উপজেলা নির্বাচন অফিসার মোশারফ হোসেন খান জানান, প্রত্যাহার এর শেষ দিন সোমবার ১৩ জন চেয়ারম্যান ও ১১ জন সাধারন সদস্য পদপ্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করেন।

উল্লেখ্য, গত ২৫ নভেম্বর জমাদানের শেষ দিনে ৪৬ জন চেয়ারম্যান পদপ্রার্থীসহ ৩৮১ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দেন।

আপনার মন্তব্য

আলোচিত