কুলাউড়া প্রতিনিধি:

১০ মে, ২০২২ ২১:৪৪

প্রেমিকের ধাক্কায় পড়ে ঝলসে গেছে বড় বোন, ধর্ষণের শিকার ছোট বোন

প্রেমিকের ধাক্কায় টিলা থেকে পড়ে বিদ্যুতের তারে জড়িয়ে ঝলসে গেছেন বড় বোন। ছবি: সংগৃহীত

দুই কিশোরী বোন তাদের প্রেমিকের সঙ্গে বেড়াতে গিয়েছিল। এর মধ্যে কূ-প্রস্তাবে রাজি না হওয়ায় বড় বোনের প্রেমিক তাকে টিলার ওপর থেকে ধাক্কা মেরে নিচে ফেলে দেন। এ সময় বিদ্যুতের লাইনে জড়িয়ে কিশোরীর শরীরের বিভিন্ন স্থান ঝলসে যায়। আর ছোট বোনের প্রেমিক তাকে ভয়ভীতি দেখিয়ে একটি আবাসিক হোটেলে নিয়ে ধর্ষণ করেন বলে অভিযোগ উঠেছে।

ওই দুই কিশোরীর বাড়ি মৌলভীবাজারের জুড়ী উপজেলার সাগরনাল ইউনিয়নে। এ ব্যাপারে জুড়ী থানায় মামলা হয়েছে।

মামলার এজাহার, পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, দুই কিশোরীর এক জনের বয়স ১৫ ও অপর জনের ১২ বছর। তাদের বাবা দিনমজুরের কাজ করেন। সম্প্রতি মুঠোফোনের মাধ্যমে দুই কিশোরীর সঙ্গে রাসেল ও জীবন নামের দুই তরুণের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। রাসেলের বাড়ি উপজেলার চাটেরা এবং জীবনের বাড়ি পার্শ্ববর্তী বড়লেখা উপজেলার দক্ষিণভাগ ইউনিয়নে। তারা ৭ মে দুই কিশোরীকে বেড়ানোর কথা বলে পার্শ্ববর্তী কুলাউড়া উপজেলার জয়চন্ডী ইউনিয়নে একটি নির্জন টিলায় নিয়ে যান। সেখানে রাসেল তার প্রেমিকাকে কূ-প্রস্তাব দিলে সে তা প্রত্যাখান করে। একপর্যায়ে তিনি (রাসেল) তাকে ধাক্কা মারেন। এতে সে গড়িয়ে নিচে পড়ে যায়। এ সময় বিদ্যুতের লাইনে জড়িয়ে তার শরীরের পিঠ, বুক ও পেট ঝলসে যায়। বিদ্যুৎস্পৃষ্টের সময় বিকট শব্দ পেয়ে সেখানকার আশপাশের লোকজন ছুটে গিয়ে আশংকাজনক অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে কুলাউড়া স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান। অবস্থার অবনতি ঘটায় পরে তাকে মৌলভীবাজারের জেলা সদর হাসপাতাল ও সিলেটের এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এ দিকে ঘটনার পর রাসেল ও জীবন কিশোরীর ছোট বোনকে নিয়ে সটকে পড়েন। ওই কিশোরীর নিখোঁজের ব্যাপারে তার বাবা গত রোববার (৮ মে) জুড়ী থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন।

মামলার এজাহারে বলা হয়েছে, ঘটনার পর জীবন কিশোরীর ছোট বোনকে বিয়ের প্রলোভন দেখিয়ে সিলেট নগরের একটি আবাসিক হোটেলে নিয়ে যান। সেখানে তিনি তাকে ধর্ষণ করেন। গত রোববার (৮ মে) রাতে জীবন তাকে জুড়ী উপজেলা সদরের জাঙ্গিরাই চত্বরে একা ফেলে রেখে চলে যান। খবর পেয়ে স্বজনেরা গিয়ে তাকে নিয়ে বাড়ি ফিরেন। পরে অসুস্থ অবস্থায় তাকে মৌলভীবাজারের সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার প্রয়োজনীয় পরীক্ষা-নিরীক্ষা সম্পন্ন হয়েছে। কিশোরীদের বাবা (৫০) বাদী হয়ে মামলা করেন।

জুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সঞ্জয় চক্রবর্তী বলেন, মামলা হয়েছে। তদন্ত করে এ ব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

আপনার মন্তব্য

আলোচিত