জৈন্তাপুর প্রতিনিধি

২২ নভেম্বর, ২০২২ ০০:২৯

জৈন্তাপুরে বিরোধপূর্ণ জায়গা থেকে টং-দোকান অপসারণ 

জৈন্তাপুর উপজেলার নিজপাট খাসিয়া পল্লী'র নয়াবাড়িতে বিরোধপূর্ণ জায়গার উপর থেকে টং-দোকান সরিয়ে দিয়েছে উপজেলা প্রশাসন।
সোমবার (২১ নভেম্বর) দুপুর ১টার দিকে উপজেলা প্রশাসন, জনপ্রতিনিধি ও এলাকার গন্যমান্য ব্যক্তিগনের উপস্থিতিতে আব্দুস সামাদ কর্তৃক স্থাপিত দোকান সরিয়ে নেওয়া হয়। বিরোধপূর্ণ জায়গার উভয় পক্ষ দখল পাল্টা দখল করে টং-দোকান স্থাপন করা হয়েছিল।

আদালতের আদেশ বা মামলার রায় হওয়ার পর ভূমির সীমানা চিহৃিত করণের চুড়ান্ত সিদ্ধান্ত গ্রহন করা হবে। এখন থেকে বিরোধপূর্ণ ভূমিতে উভর পক্ষের প্রবেশের উপরও নিষেধাজ্ঞা জারী করা হয়েছে।
 
এসময় উপস্থিত ছিলেন জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল আহমদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বশির উদ্দিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা আল-বশিরুল ইসলাম, সহকারী  কমিশনার (ভূমি) রিপামনি দেবী, জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমেদ, জৈন্তাপুর প্রেসক্লাবের সভাপতি নূরুল ইসলাম, আদিবাসী নেতা বিশ্বজিত সুমের। এছাড়া উভয় পক্ষের লোকজন সেখানে উপস্থিত ছিলেন। এই ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা আল বশিরুল ইসলাম বলেন, বিরোধপূর্ন জায়গা উভয় পক্ষ দখল-পাল্টা দখলের চেষ্টা করেন। এখানে স্থাপিত টং-দোকান সরিয়ে নেওয়া হয়েছে। আদালতে চলমান মামলা নিষ্পত্তি না হওয়া পর্যন্ত কোন পক্ষই এই জায়গায় প্রবেশ করতে পারবেন না।

আদালতের রায়ের পর ভূমি জরিপ করে সীমানা চিহ্নিত করা হবে। ভূমি চিহ্নিত না হওয়া পর্যন্ত উভয় পক্ষের লোকজনের প্রবেশের উপর নিষেধাজ্ঞা দেওয়া হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত