নিজস্ব প্রতিবেদক:

০৮ ডিসেম্বর, ২০২২ ২৩:৩১

এক লাখ টাকায় বিক্রি হওয়া প্রধানমন্ত্রীর উপহারের ঘর উদ্ধার

বিক্রি করা ঘর উদ্ধার করেছে প্রশাসন

সিলেটের জৈন্তাপুর উপজেলার গোয়াবাড়ি এলাকার মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহারের ঘর এক লাখ টাকায় বিক্রির সংবাদ বিভিন্ন গণমাধ্যমে প্রকাশের পর আজ বৃহস্পতিবার ঘরটি উদ্ধার করেছে উপজেলা প্রশাসন।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রিপামনি দেবী সেখানে গিয়ে ক্রেতা জেসমিন বেগমের কাছ থেকে ঘরটি উদ্ধার করে তালা লাগিয়ে দেন। এ সময় জেসমিন বেগম ঘরেই ছিলেন।

উদ্ধারকালে উপজেলার নিজপাট ইউনিয়ন (ইউপি) পরিষদের চেয়ারম্যান মো. ইন্তাজ আলী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সালাহউদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

এসিল্যান্ড রিপামনি দেবী জানান, খবর পেয়ে বিক্রি করা ঘর উদ্ধার করা হয়েছে। এছাড়া এলাকায় অন্য কোনো ঘর বিক্রি করা হয়েছে কি-না তার তদন্ত চলছে।

এর আগে গৃহহীনদের বরাদ্দ দেওয়া স্বপ্ননীড়ের ঘরটি ইস্তফানামা (ত্যাগপত্র) মূলে বিক্রি করে দেন উপজেলার নিজপাট ইউনিয়নের মজুমদারপাড়ার আব্দুল মালেকের মেয়ে শিরিন আক্তার। তিনি এক লাখ টাকায় ওই ঘর বিক্রি করেন একই এলাকার পানিরহাটার বাসিন্দা জেসমিন আক্তার ও তার স্বামী তাজুল ইসলাম মনুর কাছে। এ নিয়ে মঙ্গলবার বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশ করে। এর পর উপজেলা প্রশাসন ঘটনাটির তদন্ত করে ঘর বিক্রির সত্যতা খুঁজে পায়।

আপনার মন্তব্য

আলোচিত