হবিগঞ্জ প্রতিনিধি

১০ ডিসেম্বর, ২০২২ ০০:৫০

নাইটগার্ড করেন রোগীর ড্রেসিং

হবিঞ্জের মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে সড়ক দুর্ঘটনায় আহত এক ব্যক্তিকে নিয়ে আসা হয় শুক্রবার (৯ ডিসেম্বর) সকাল পৌনে ৯ টায়। এসময় জরুরী বিভাগের দায়িত্বে ছিলেন উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার তোফাজ্জল হোসেন। জরুরী বিভাগের বেডে শোয়ানো আহত জীবন বিশ্বাস যখন যন্ত্রনায কাতরাচ্ছিলেন তখন তোফাজ্জল হোসেনকে মোবাইল নিয়ে মগ্ন থাকতে দেখা গে়ছে। আর আহত জীবনকে তখন ড্রেসিং করছিলেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নাইট গার্ড ছিদ্দিক মিয়া।

সকালে ঢাকা-সিলেট মহাসড়কের ইসলামপুরের কাছে সিএনজির সাথে প্রাইভেট কারের সংঘর্ষের ঘটনায় বিজয়নগর উপজেলার তালতলি গ্রামের মনোরঞ্জন বিশ্বাসের ছেলে জীবন বিশ্বাস গুরুতর আহত হলে পথচারীরা তাকে উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে নিয়ে আসে। এসময় জরুরী বিভাগের দায়িত্বে থাকা উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার তোফাজ্জল হোসেনকে নিজ চেয়ারে  মোবাইল নিয়ে ব্যস্ত থাকতে দেখা যায়। এসময় ছবি তুলতে গেলে তিনি চেয়ঢার থেকে উঠে দাঁড়ান।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ এএইচএম ইশতিয়াক মামুনের সাথে যোগাযোগ করলে তিনি বলেন, এটি একেবারেই সাধারণ একটা বিষয়।

আপনার মন্তব্য

আলোচিত