সিলেটটুডে ডেস্ক

২৮ জানুয়ারি, ২০২৩ ২৩:৩৩

বিয়ানীবাজারের আলীনগরে কৃতি শিক্ষার্থী ও গুণীজন সংবর্ধনা

সিলেটের বিয়ানীবাজার উপজেলার আলীনগরের চার গুণীজন ও ইউনিয়নের দুইটি উচ্চ বিদ্যালয় থেকে ২০২২ সালের এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা দেওয়া হয়েছে।

শনিবার (২৮ জানুয়ারি) ইউনিয়নের রামধা ত্রিমোহনীস্থ আজাদ চৌধুরী একাডেমির হলরুমে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে দারুস সালাম ফাউন্ডেশন।

অনুষ্ঠানে চন্দগ্রাম শিশু বিদ্যানিকেতনের প্রতিষ্ঠাতা সাদেক আহমদ শ্রেষ্ঠ শিক্ষানুরাগী, রামধা বাজার ত্রিমোহনী কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা হাফিজুল্লাহ শ্রেষ্ঠ ইমাম, উত্তরভাগ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক সহকারী শিক্ষক এমরান আহমদ শ্রেষ্ঠ শিক্ষক (মরণোত্তর) এবং বিলাল আহমদ শ্রেষ্ঠ কৃষক হিসেবে সম্মানিত হয়েছেন।

এমরান আহমদের পক্ষে সম্মাননাসূচক ক্রেস্ট গ্রহণ করে তার ভাই রোমান আহমদ।

অনুষ্ঠানে ঢাকাউত্তর মোহাম্মদপুর উচ্চ বিদ্যালয়ের ৮ জন এবং আজাদ চৌধুরী একাডেমির ১৬ জন কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা দেওয়া হয়।

দারুস সালাম ফাউন্ডেশনের চেয়ারম্যান এম আপ্তার উদ্দিনের সভাপতিত্ব এবং এম এ হানিফের পরিচালনায় অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অধ্যাপক আবদুল খালিক। প্রধান বক্তা ছিলেন ইয়ার্দিন কাউন্সিল যুক্তরাজ্যের মেয়র ফেরদৌসি হেনা চৌধুরী।

এছাড়াও অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ক্রয়ডন কাউন্সিলের সাবেক মেয়র শেরওয়ান চৌধুরী, আজাদ চৌধুরী একাডেমির প্রতিষ্ঠাতা আজাদ চৌধুরী, মুহিবুস সামাদ ও কমরুন্নেছা চৌধুরী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মঞ্জুরুস সামাদ চৌধুরী, এম মনিরুজ্জামান মনির, আহমেদুর রহমান খান হিনু প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত