দিরাই প্রতিনিধি

২১ মে, ২০২৩ ০০:০৪

দিরাই-শাল্লাকে বিএনপি-জামায়াতের হাত থেকে বাঁচাতে হবে: জয়া সেনগুপ্তা

সুনামগঞ্জ-২ (দিরাই-শাল্লা) আসনের সংসদ সদস্য ড. জয়া সেনগুপ্তা বলেছেন, আমার প্রয়াত স্বামী জাতীয় নেতা সুরঞ্জিত সেনগুপ্ত আজীবন আপনাদের সহযোগিতায় দিরাই শাল্লায় প্রতিনিধিত্ব করেছেন। তাঁর মৃত্যুর পর দুইবার আপনারা আমাকে বিপুল ভোটে জয়ী করেছেন। আমি আপনাদের কাছে কৃতজ্ঞ। দিরাই শাল্লাকে বিএনপি-জামায়াতের হাত থেকে রক্ষা করতে আবারও নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। দিরাই-শাল্লা আসনটি যেন কোনোভাবেই বিএনপি-জামায়াতের হাত না যায়, সেজন্যই আমার আবার আসা।

তিনি বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। দেশের মানুষ সুখে শান্তিতে থাকে। আপনারা ঐক্যবদ্ধভাবে কাজ করুন আবারও আমি জননেত্রী শেখ হাসিনাকে দিরাই-শাল্লা আসনটি উপহার দিতে চাই।

শনিবার (২০ মে) বিকাল ৫টায় দিরাই উপজেলার চরনারচর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

চরনারচর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জয় কুমার বৈষ্ণবের সভাপতিত্বে ও যুবলীগ নেতা সৌমেন চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি কামাল উদ্দিন, সাধারণ সম্পাদক প্রদীপ রায়, দিরাই উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান হাফিজুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি সিরাজ দৌলা তালুকদার, সাবেক সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট অভিরাম তালুকদার, আওয়ামী লীগ নেতা আসাদ উল্লাহ, সাবেক ইউপি চেয়ারম্যান জগদীশ সামন্ত, শিবলী আহমেদ বেগ প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত