বিশ্বনাথ প্রতিনিধি

২৬ মে, ২০২৩ ১৩:০৫

জামিন নামঞ্জুর, বিশ্বনাথের ইউপি সদস্যসহ ৪ জন জেলে

প্রতিপক্ষের ওপর হামলার ঘটনায় দায়েরকৃত মামলায় উচ্চ আদালতের নির্দেশে সিলেটের জেলা ও দায়রা জজ আদালতে হাজিরা দিলে বিশ্বনাথের এক ইউপি সদস্যসহ চারজনকে জেলহাজতে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার (২৫ মে) দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের হাজির হয়ে জামিন চান ওই মামলায় অভিযুক্ত ৮ আসামি। আদালতের বিচারক মশিউর রহমান চৌধুরী আনোয়ার হোসেন ধন মিয়া (৩৫) নামের এক ইউপি সদস্যসহ ৪ জনের জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

ইউপি সদস্য ধন মিয়া উপজেলার উত্তর দৌলতপুর গ্রামের মৃত ইমান আলীর ছেলে ও দৌলতপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের সদস্য।

বাকি ৩ জন হচ্ছেন, উত্তর দৌলতপুরের মৃত মোহাম্মদ আলীর ছেলে আলা মিয়া (৪০), মৃত ছনুফর আলীর ছেলে কুতুব আলী (৩৫) এবং আব্দুস ছত্তারের ছেলে শফিক মিয়া (৪০)।

বিষয়টি নিশ্চিত করেছেন বাদী পক্ষের আইনজীবী অ্যাডভোকেট আতিকুর রহমান। তিনি বলেন, (বিশ্বনাথ জিআর ৬১/২৩ নং মামলার ১৯ আসামির মধ্যে ৮ জন আসামি উচ্চ আদালত থেকে ৬ সপ্তাহের জামিন নেন। আর নির্দিষ্ট সময়ের মধ্যে নিম্ন আদালতে হাজিরা দিয়ে আত্মসমর্পণ করার নির্দেশও দেয়া হয়। এরই প্রেক্ষিতে মামলার ৮ আসামি (১ থেকে ৮নং) গতকাল সিলেটের জেলা ও দায়রা জজ আদালতে হাজিরা দিয়ে আত্মসমর্পণ করে জামিন চাইলে তাদের জেল হাজতে পাঠানোর নির্দেশ দেওয়া হয়।

এরআগে গত ১৮ এপ্রিল জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে বিশ্বনাথের দৌলতপুর (হাসনাজির) গ্রামের ইউপি সদস্য পক্ষের হামলায় মসজিদের ঈমাম ও নারীসহ প্রতিপক্ষের ৭ জন আহত হন। এ ঘটনার পরদিন ১৯ এপ্রিল ১৯ জনকে আসামি করে ওই গ্রামের হাজী আব্দুল লতিফের ছেলে মোস্তফা মিয়া বাদী হয়ে বিশ্বনাথ থানায় একটি মামলা দায়ের করেন, মামলা নং (১৩)।

আপনার মন্তব্য

আলোচিত