সুনামগঞ্জ প্রতিনিধি

১৮ জানুয়ারি, ২০১৬ ১৪:৫০

সুনামগঞ্জকে মাদক মুক্ত ঘোষণা

”সুন্দর ও সম্ভাবনাময় জীবন গড়ে তুলুন মাদক থেকে দূরে থাকুন ”এই শ্লোগান নিয়ে মাদক বিরোধী সচেতনতা বৃদ্ধি ও উদ্বুদ্ধকরণ কর্মসূচী উপলক্ষে সুনামগঞ্জে মাদক বিরোধী মানববন্ধন ও র‌্যালী অনুষ্ঠিত হয়েছে।

র‌্যালী শেষে মাদক বিরোদী শপথ বাক্য পাঠ করানো হয়। এ সময় সুনামগঞ্জকে মাদক মুক্ত ঘোষণা করেন জেলা প্রশাসক।

সোমবার (১৮ জানুয়ারি) সকাল সাড়ে ১১টায় সুনামগঞ্জ জেলা প্রশাসন ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অদিদপ্তরের যৌথ আয়োজনে শহীদ আবুল হোসেন মিলনায়তন চত্বর থেকে র‌্যালীটি শুরু হয়ে শহরের বিভিন্ন রাস্তা প্রদক্ষিন করে সরকারি জুবিলি উচ্চ বিদ্যালয় মাঠে এসে শেষ হয়।

এর আগে দীর্ঘ এক কিলোমিটার এলাকাজুড়ে মানববন্ধন অনুষ্ঠিত হয়। ঘন্টাব্যাপী এ মানববন্ধনে জেলা প্রশাসনসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণীপেশার কয়েক হাজারো মানুষ অংশ নেন।

মানবন্ধনে এ সময় বক্তব্য রাখেন, জেলা প্রশাসক শেখ রফিকুল ইসলাম, ২৮ বিজিবি সুনামগঞ্জ অ লের সহকারী পরিচালক মেজর মোঃ কামরুজ্জামান খান, অতিরিক্ত পুলিশ সুপার মোঃসাইফুল ইসলাম, মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সিলেট ও সুনামগঞ্জ অ লের উপ পরিচালক মোঃ জাহিদ হোসেন প্রমুখ।

বক্তারা মাদকের কড়াল গ্রাস থেকে যুবসমাজকে রক্ষার জন্য প্রশাসনের কর্মব্যাক্তিদের পাশপাশি বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষিকা ও অভিভাবকদের আরো সচেতন হওয়ার আহবান জানান। এসময় জেলা প্রশাসক শেখ রফিকুল ইসলাম মাদক মুক্ত সুনামগঞ্জ ঘোষনা করেন।

আপনার মন্তব্য

আলোচিত