বিশ্বনাথ প্রতিনিধি

০২ মার্চ, ২০২৪ ২৩:০৬

বিশ্বনাথে হাজী মদরিছ আলী একাডেমীর পুরস্কার বিতরণ সম্পন্ন

বিশ্বনাথ ও ছাতক সীমান্তের সোনালী বাংলাবাজরে হাজী মদরিছ আলী একাডেমীর ১৮তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার পুরস্কার বিতরণ সম্পন্ন করা হয়েছে। শনিবার (০২ মার্চ) বিকেলে আনুষ্ঠানিকভাবে বিদ্যালয়ের ৬০জন শিক্ষার্থীর মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

অনুষ্ঠানে বক্তারা বলেন, পড়া লেখায় ভালো ফলাফল অর্জনের পাশপাশি খেলাধূলায়ও অনেকটা এগিয়ে রয়েছেন হাজী মদরিছ আলী একাডেমীর শিক্ষার্থীরা। এই ধারা অব্যাহত রেখে আগামিতে আরও অনেক ভালো ফলাফল অর্জন করবে। আর ৮ম শ্রেনীতে সীমাবদ্ধ না রেখে এই বিদ্যালয়ে আগামিতে ১০ম শ্রেণীপর্যন্ত পাঠদান চালু করার আহবানও জানান বক্তারা।

হাজী মদরিছ আলী একাডেমীর প্রতিষ্ঠাতা ও সভাপতি বিশিষ্ট শিক্ষানুরাগী আব্দুর রশীদের সভাপতিত্বে অনুষ্ঠিত পুরস্কার বিতরনী সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন এল.পি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এসএম আশিকুর রহমান।

হাজী মদরিছ আলী একাডেমীর শিক্ষক আছলম আলীর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন এল.পি উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক ফিরোজ আহমেদ, একলিমিয়া দ্বিপাক্ষিক উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছমরু মিয়া, স্থানীয় সাবেক ইউপি সদস্য ইরন মিয়া, লাল মিয়া, শিক্ষানুরাগী সিরাজ উদ্দিন আছাব উদ্দিন, আবুল কাশেম, কমরু মিয়া ও হাবিব। এসময় বিদ্যালয়ের শিক্ষক ও অভিভাবক সদস্যসহ এলাকার আরও গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত