নিজস্ব প্রতিবেদক

২১ জানুয়ারি, ২০১৬ ১৬:১৭

বিভিন্ন প্রকল্পের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

সিলেটের আলিয়া মাদ্রাসা মাঠের জনসভাস্থলে এসে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিকেল ৪:০৫ ঘটিকায় তিনি জনসভাস্থলে পৌঁছান।

তাঁর উপস্থিতিতে জয় বাংলা, জয় বঙ্গবন্ধু স্লোগানে প্রকম্পিত হয়ে ওঠে জনসভাস্থলে উপস্থিত থাকা লক্ষাধিক জনতা।

এরপর তিনি বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

প্রধানমন্ত্রী যেসব উন্নয়ন কাজের উদ্বোধন করলেন
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ড. এমএ ওয়াজেদ মিয়া আইসিটি ভবন, আবুল মাল আব্দুল মুহিত ক্রীড়া কমপ্লেক্স, জৈন্তাপুর উপজেলা ফায়ার সার্ভিস ষ্টেশন, সিলেট এপিবিএন’র ব্যারাক ভবন, সিলেট জেলা ওসমানী নগর থানা ভবন, মাছিমপুর এলাকার সুরমা নদীর তীরে নির্মিত ওয়াকওয়ে, এমসি কলেজ মাঠের সীমানা প্রাচীর ও গেইট, সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালকে ১০০ শয্যা বিশিষ্ট শিশু হাসপাতালে রূপান্তর, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় লাইব্রেরী ভবন।

প্রধানমন্ত্রী যেসব উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন
সিলেট আউটার স্টেডিয়াম, খলনাপুর বাজার জিসি-পৈলানপুর-বালাগঞ্জ জিসি সড়ক উন্নয়ন, হরিপুর জিসি-গাছবাড়ী জিসি সড়ক উন্নয়ন (কানাইঘাট অংশ), মৈয়াখালী বাজার আর অ্যান্ড সুইচ (বারো হাল ইউপি অফিস), তারা হাঁটুবিল মাদ্রাসা সড়ক উন্নয়ন, নারী পুলিশ ডরমেটরি ভবনের ঊর্ধ্বমুখী সম্প্রসারণ, কাজ, শাহপরান থানা ভবন নির্মাণ, মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বিভাগীয় ও জেলা অফিস নির্মাণ, সিলেট বিভাগীয় ও জেলা এনএসআই কার্যালয় ভবন নির্মাণ, তামাবিল চুনাপাথর স্টেশন নির্মাণ, হযরত গাজী বোরহান উদ্দিন (রহ.) মাজারে ৩ তলা বিশিষ্ট মসজিদ, মহিলা এবাদতখানা ও সংযোগ সড়ক নির্মাণ কাজ, বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য), সিলেট বিভাগ এবং সিভিল সার্জন, সিলেট কার্যালয় ভবন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

আপনার মন্তব্য

আলোচিত