সুনামগঞ্জ প্রতিনিধি

০৪ এপ্রিল, ২০২৪ ০০:০১

কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে নোমান বখত পলিন

সুনামগঞ্জে কালবৈশাখী ঝড়ের আঘাতে শান্তিগঞ্জ উপজেলার পশ্চিম পাগলায় ক্ষতিগ্রস্ত এলাকার ঘরবাড়ি পরিদর্শন করেছেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নোমান বখত পলিন।

বুধবার (৩ এপ্রিল) দুপুরে শান্তিগঞ্জের পশ্চিম পাগলায় জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের নিয়ে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করতে যান নোমান বখত পলিন।

এ-সময় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট চাঁন মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নজরুল ইসলাম সেফু, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মাহবুবুল হাছান শাহীন, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক শুভ বণিক, সদস্য সাজ্জাদ হোসেন নাহিদ, শান্তিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিতাংশু শেখর ধর সিতু, সাধারণ সম্পাদক হাসনাত হোসেন সহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত রোববার রাত সাড়ে ১০টার দিকে জেলার সদর ও শান্তিগঞ্জ উপজেলার উপর দিয়ে প্রবল গতিতে বজ্রসহ কালবৈশাখী ঝড় বয়ে বয়ে যায়। ১০ মিনিটের এই ঝড়ের তাণ্ডবে এই দুই উপজেলার অন্তত ১৫টি গ্রামে তিন শতাধিক কাঁচা ও আধপাকা টিনশেড ঘরবাড়ি ক্ষতিগ্রস্ত হয়। এসময় গাছ উপড়ে ও ঘরবাড়ির উপর চাপা পড়ে আহত হন নারী শিশুসহ শতাধিক মানুষ। প্রবল ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত এলাকার ছোট বড় অসংখ্য গাছ উপড়ে ঘরবাড়ি ও সড়কে পড়ে যাওয়ায় ক্ষয়ক্ষতির পরিমাণ আরও বৃদ্ধি পায়।

আপনার মন্তব্য

আলোচিত