তাহিরপুর প্রতিনিধি:

০৫ মে, ২০২৪ ০০:৩৫

তাহিরপুরে চেয়ারম্যান প্রার্থী আবুল হোসেন খাঁর প্রচারণা

সুনামগঞ্জের তাহিরপুরে উপজেলা চেয়ারম্যান পদে আবুল হোসেন খাঁ প্রতীক বরাদ্দের পর থেকে বিপুল সংখ্যক নেতা কর্মী ও সমর্থকদের ব্যাপক প্রচার প্রচারণায় নির্বাচন জমে উঠেছে। বয়োজ্যেষ্ঠ ও বর্ষীয়ান রাজনীতিবিদ আবুল হোসেন খাঁ প্রার্থী হওয়ার পর থেকে সকল মহলে ব্যাপক জনসমর্থন পেয়েছেন। তিনি উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উত্তর শ্রীপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এবং বীর মুক্তিযোদ্ধা।

খোঁজ নিয়ে জানা যায়, চেয়ারম্যান প্রার্থী আবুল হোসেন খাঁ সকাল থেকে মধ্য রাত পর্যন্ত নানান কৌশলে ভোটারদের কাছে গিয়ে এলাকার উন্নয়ন ও জনগণকে সর্বোচ্চ সেবা দেওয়ার আশ্বাস দিয়ে ভোট চাইছেন। এর মধ্যেই যারা ভোটার আছেন তারাও এবার উপজেলার যোগ্য প্রার্থী হিসাবে ভোট দিতে ঐক্যমত পোষণ করেছেন।

জামিল মিয়া, মহসিন আহমেদসহ ভোটাররা জানান, একজন চেয়ারম্যান হিসেবে যোগ্য প্রার্থী আবুল হোসেন খান। যোগ্য প্রার্থীর যে সকল গুণ থাকা প্রয়োজন তার সবগুলোই আছে। বিশেষ করে আমাদের জন্য এলাকার জন্য এবং উঠতি বয়সী যুবসমাজের স্বার্থে কাজ করবেন তিনি। কারণ তিনি বয়োজ্যেষ্ঠ, বর্ষীয়ান রাজনীতিক ও বিচক্ষণ নেতা। তার ধারণা এলাকার উন্নয়ন, বঞ্চিতরা এবার উন্নয়নের সুফল পাবে। এবার তাকেই ভোট দিতে কেন্দ্রে যাব।

চেয়ারম্যান পদে কাপ পিরিচ প্রতীকের প্রার্থী আবুল হোসেন খান জানান, আমি সন্ত্রাস, চাঁদাবাজি মুক্ত স্মার্ট বাংলাদেশে একটি স্মার্ট উপজেলা গড়তেই নির্বাচন করছি। আমার জীবনের শেষ সময়ে আমি আমার সর্বোচ্চ সেবা দিয়ে সকল অন্যায়ের বিরুদ্ধে কঠোর হাতে সবাইকে নিয়ে দমন করে জনগণের সেবা করে যেতে চাই। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অনুসরণ করে ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশের অংশ হিসেবে তাহিরপুর উপজেলাকেও স্মার্ট উপজেলার পরিণত করার জন্য সবার সহযোগিতায় আর অসহায়, উন্নয়ন বঞ্চিত মানুষের পাশে দাঁড়াতেই নির্বাচন করছি। আমি আশাবাদী বিজয়ী হব আর ভোটাররা আমাকে বিজয়ী করবেন।

 

আপনার মন্তব্য

আলোচিত