জগন্নাথপুর প্রতিনিধি

০৬ ফেব্রুয়ারি , ২০১৬ ২০:১৫

শেখ হাসিনার নেতৃত্বে দেশে উন্নয়নের জোয়ার বইছে : প্রতিমন্ত্রী এমএ মান্নান

সরকারের অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান বলেছেন, এ দেশ এক সময় অনুন্নত ছিল। বর্তমান সরকারের আমলে দেশের প্রতিটি জায়গায় সব ধরণের উন্নয়ন কাজ চলছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে দেশে এখন উন্নয়নের জোয়ার বইছে। তারই ধারাবাহিকতায় জগন্নাথপুরেও সকল উন্নয়ন কাজ এগিয়ে যাচ্ছে।

তিনি বলেন, আমি যত দিন বেঁচে থাকবো মানুষের সেবা করে যাবো। তিনি বিরোধী দলের উদ্দেশ্যে বলেন, তারা বোমাবাজি করে দেশকে অস্থিতিশীল করতে চায়। তাদের বিরুদ্ধে সকলকে রুখে দাঁড়াতে হবে।

তিনি আরো বলেন, বর্তমানে আওয়ামীলীগে কিছু মোনাফেক আছে। তারা দল ও দেশের ক্ষতি করতে চায়। তাদের বিষয়ে আমাদেরকে সাবধান থাকতে হবে।

তিনি পুলিশকে উদ্দেশ্য করে বলেন, থানায় সকল গরীব মানুষের ন্যায় বিচার নিশ্চিত করতে আপনাদেরকে আরো আন্তরিক হতে হবে। তিনি সরকারের সকল উন্নয়ন মূলক কর্মকা-ে সহযোগিতা করতে সকলকে এগিয়ে আসার আহবান জানান।

শনিবার বিকেলে জগন্নাথপুর উপজেলা প্রশাসন ও উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের যৌথ উদ্যোগে স্থানীয় আব্দুস সামাদ অডিটরিয়ামে স্যানিটেশন উদ্ধুদ্বকরণ ও হত দরিদ্রদের মাঝে গভীর নলকূপ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হুমায়ূন কবিরের সভাপতিত্বে ও যুবলীগ নেতা সাইফুল ইসলাম রিপনের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সিদ্দিক আহমদ, জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আকমল হোসেন, জনস্বাস্থ্য অধিদপ্তরের জেলা নির্বাহী কর্মকর্তা মাহবুবুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু ও পাটলি ইউপি চেয়ারম্যান সিরাজুল হক। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জগন্নাথপুর উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী আব্দুর রব সরকার। অনুষ্ঠান শুরুতে পবিত্র কোরাআন থেকে তেলাওয়াত করেন মাওলানা বদরুল ইসলাম ও গীতাপাঠ করেন শিক্ষক সুদীপ ভট্রাচার্য্য।

অনুষ্ঠানে জগন্নাথপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) বিশ্বজিত কুমার পাল, জগন্নাথপুর থানার ওসি (তদন্ত) খান মো. মাঈনুল জাকির, চিলাউড়া-হলদিপুর ইউপি চেয়ারম্যান আরশ মিয়া, রাণীগঞ্জ ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মজলুল হক, পাইলগাঁও ইউপি চেয়ারম্যান আপ্তাব উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল মালিক, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী ইকবাল হোসেন ভূইয়া, কলকলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক মিজানুর রহমান মিজান, আওয়ামীলীগ নেতা কুতুব উদ্দিন, রাণীগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ডা.ছদরুল ইসলাম, উপজেলা যুবলীগের সভাপতি কামাল উদ্দিন, পৌর যুবলীগ নেতা সিদ্দিকুর রহমান, সৈয়দ জিতু মিয়া, উপজেলা ছাত্রলীগের সভাপতি মুজিবুর রহমান মুজিব, সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন জুয়েল, ছাত্রলীগ নেতা আব্দুল মুকিত, জগন্নাথপুর উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো.শাহজাহান মিয়া, সদস্য আলী আছগর ইমনসহ বিভিন্ন শ্রেণি-পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত