কুলাউড়া প্রতিনিধি

১৫ মার্চ, ২০১৬ ০০:৫৬

কমলগঞ্জে অস্ত্রসহ ৩ ডাকাত গ্রেফতার

ওসিসহ ৫ পুলিশ আহত

কমলগঞ্জ উপজেলার মাধবপুর ইউনিয়নের লঙ্গুরপাড় এলাকা থেকে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ডাকাত সর্দার পিচ্চি সেলিমসহ তার দুই সহযোগীকে গ্রেফতার করেছে কমলগঞ্জ থানা পুলিশ। অভিযান পরিচালনাকালে ওসিসহ ৫ পুলিশ সদস্য আহত হয়েছেন।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে কমলগঞ্জ থানার দায়িত্বপ্রাপ্ত অফিসার ইনচার্জ (তদন্ত) বদরুল হাসানের নেতৃত্বে ১৪ মার্চ সোমবার ভোর ৫টার দিকে উপ-পরিদর্শক জাহিদুল হক একদল পুলিশ অভিযান পরিচালনা করে উপজেলার মাধবপুর ইউনিয়নের লঙ্গুরপাড় এলাকায় শফিক মিয়ার বাড়ীর পিছনে থেকে ৩ ডাকাতকে গ্রেফতার করেন। পুলিশের উপস্থিতি টের পেয়ে এ সময় আরো ৭/৮জন ডাকাত পালিয়ে যায়। এসময় তাদের কাছ থেকে ১ টি একনলা বন্দুক, ৩ টি কার্তুজ, ২ টি রামদা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত ডাকাতরা হলো কমলগঞ্জের ইসলামপুর ইউনিয়নের শ্রীপুর (কোনাগাঁও) গ্রামের ইসমাইল মিয়ার ছেলে সেলিম মিয়া ওরফে পিচ্চি সেলিম (৩০), একই এলাকার শ্রাবন মিয়ার ছেলে মোঃ জসিম মিয়া (২৮), আদমপুর ইউনিয়নের বনগাঁও গ্রামের তরিক মিয়ার ছেলে মন্তাজ মিয়া (২৮)।

পুলিশ আরও জানায়, এদের বিরুদ্ধে কমলগঞ্জ, শ্রীমঙ্গল ও রাজনগর সহ বিভিন্ন থানায় একাধিক ডাকাতি মামলা রয়েছে। ডাকাত ধরতে অভিযান পরিচালনাকালে ধস্তাধস্তির সময় কমলগঞ্জ থানার দায়িত্বপ্রাপ্ত অফিসার ইনচার্জ (তদন্ত) বদরুল হাসান সহ ৫ পুলিশ সদস্য আহত হয়েছেন। আহত পুলিশ সদস্যদের স্থানীয়ভাবে চিকিৎসা প্রদান করা হয়েছে।

খবর পেয়ে মৌলভীবাজারের সিনিয়র সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) মোল্লা মোহাম্মদ শাহীন ঘটনাস্থল পরিদর্শন করেন।

অস্ত্রসহ তিন ডাকাত সদস্যকে আটকের সত্যতা নিশ্চিত করে মৌলভীবাজারের সিনিয়র সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) মোল্লা মোহাম্মদ শাহীন ও  কমলগঞ্জ থানার দায়িত্বপ্রাপ্ত অফিসার ইনচার্জ (ওসি-তদন্ত) বদরুল হাসান বলেন, আটককৃত ৩ ডাকাতের কাছ থেকে একটি এক নলা বন্দুক, তিন রাউন্ড কার্তুজ,ও একটি কার্তুজের খোসা ও একটি ধারালো রাম দা উদ্ধার করা হয়।

এ ঘটনায় কমলগঞ্জ থানার উপ-পরিদর্শক জাহিদুল হক বাদী হয়ে কমলগঞ্জ থানায় ডাকাতির ও অস্ত্র আইনে একটি মামলা দায়ের করেছেন।

আপনার মন্তব্য

আলোচিত