বড়লেখা প্রতিনিধি

১৭ মার্চ, ২০১৬ ১৮:৩৫

বড়লেখায় ইউপি সদস্য প্রার্থীসহ গ্রেফতার ৪

পুলিশের বিশেষ অভিযান

মৌলভীবাজারের বড়লেখায় পুলিশের বিশেষ অভিযান চলাকালে ইউপি সদস্য প্রার্থীসহ ৪ জন গ্রেফতার হয়েছেন। এরাঁ হলেন-ইউপি সদস্য প্রার্থী আজাদ মিয়া (৫৫), আব্দুল মতিন দর্জি (৬০), সমছু মিয়া (৪৫) ও জাকির হোসেন (২৮)। পুলিশের বিশেষ অভিযান চলাকালে বৃহস্পতিবার (১৭ মার্চ) ভোররাতে তাদের গ্রেফতার করা হয়।  গ্রেফতারকৃতদের জেল হাজতে পাঠানো হয়েছে।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গ্রেফতারকৃতদের মধ্যে ইউপি সদস্য প্রার্থী আজাদ মিয়া উপজেলার উত্তর শাহবাজপুর ইউনিয়নের গোয়ালি গ্রামের মৃত মঈন উদ্দিনের পুত্র। তার বিরুদ্ধে খুনসহ ডাকাতি মামলা দায়রা নং-৩২৯/১৫ আদালতে বিচারাধীন রয়েছে। আজাদ মিয়া আসন্ন ৩১ মার্চের ইউনিয়ন পরিষদ নির্বাচনে উপজেলার উত্তর শাহবাজপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডে থেকে ইউপি সদস্য প্রার্থী হয়েছেন।

অন্য আসামীদের মধ্যে আব্দুল মতিন ও সমছু মিয়া হত্যা মামলা দায়রা নং-১১১/১৩ ও জাকির হোসেন মামলা নং-জিআর, ৩৩৮/১২ ও ৩৬৮/১২ মামলায় পলাতক আসামী ছিলেন। তাদের বিরুদ্ধে আদালতের গ্রেফতারী পরোয়ানা ছিল।

 বড়লেখা থানার অফিসার ইনচার্জ মো. মনিরুজ্জামান গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন, ‘গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। এদের মধ্যে ইউপি সদস্য প্রার্থী আজাদ মিয়া খুনসহ ডাকাতি মামলার আসামী।’

আপনার মন্তব্য

আলোচিত