নিজস্ব প্রতিবেদক

৩১ মার্চ, ২০১৬ ২১:০৩

কোম্পানীগঞ্জ ও গোয়াইনঘাটে বিদ্রোহীদের নিয়ে আ. লীগ ৯ ও বিএনপি ৪ টিতে বিজয়ী

সিলেটের কোম্পানীগঞ্জ ও গোয়াইনঘাট উপজেলায় চারটিতে আওয়ামী লীগ, ৫টিতে আওয়ামী লীগের বিদ্রোহী, দুইটিতে বিএনপি এবং দুইটিতে বিএনপি’র বিদ্রোহী প্রার্থীরা বিজয়ী হয়েছেন।

স্থানীয় সংবাদকর্মী, প্রার্থীদের এজেন্ট এবং আওয়ামী লীগ ও বিএনপি’র কন্ট্রোল রুম সূত্রে এ তথ্য জানা গেছে। তবে রাত ৯ টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত উপজেলা নির্বাচন কার্যালয় থেকে আনুষ্ঠানিক ফলাফল ঘোষণা করা হয়নি।

জানা যায়, গোয়াইনঘাটের আলীরগাঁওয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া হেলাল, নন্দিরগাঁওয়ে আমিরুল ইসলাম, ফতেহপুরে আমিনুর রশীদ চৌধুরী এবং কোম্পানীগঞ্জের পশ্চিম ইসলামপুরে আওয়ামী লীগের শাহ জামাল উদ্দিন বিজয়ী হয়েছেন।

গোয়াইনঘাটের পূর্ব জাফলংয়ে আওয়ামী লীগের বিদ্রোহী লুৎফুর রহমান লেবু, কোম্পানীগঞ্জের উত্তর রণিখাইয়ে বর্তমান চেয়ারম্যান ফরিদ উদ্দিন, দক্ষিণ রণিখাইয়ে রোকন উদ্দিন, তেলিখালে বর্তমান চেয়ারম্যান কাজী আব্দুল ওদুদ আলফু মিয়া এবং ইছাকলসে কুটি মিয়া বিজয়ী হয়েছেন।

বিএনপি’র প্রার্থী হিসাবে গোয়াইনঘাটের রুস্তুমপুরে শাহাব উদ্দিন ও তোয়াকুলে খালেদ আহমদ বিজয়ী হয়েছেন। বিএনপি’র বিদ্রোহী প্রার্থী হিসাবে বিজয়ীরা হলেন- গোয়াইনঘাটের পশ্চিম জাফলংয়ে হোসেন আহমদ এবং কোম্পানীগঞ্জের পূর্ব ইসলামপুরে বর্তমান চেয়ারম্যান বাবুল মিয়া।

বৃহস্পতিবার গোয়াইনঘাট উপজেলার ৭টি এবং কোম্পানীগঞ্জ উপজেলার ৬টি ইউনিয়নে ইউপি নির্বাচন অনুষ্ঠিত হয়।

আপনার মন্তব্য

আলোচিত