কুলাউড়া প্রতিনিধি

১১ আগস্ট, ২০১৬ ১৮:১০

প্রধান শিক্ষককে লাঞ্ছিতের প্রতিবাদে কুলাউড়ায় মানববন্ধন

মৌলভীবাজারের কুলাউড়ায় কর্মধা ইউনিয়নের হায়দরগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক পরিমল মালাকারকে (৫৫) লাঞ্ছিতের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১১ আগস্ট) দুপুর দুইটার দিকে পৌর শহরের রেলস্টেশন চৌমুহনায় ‘উপজেলার সর্বস্তরের শিক্ষক সমাজের’ ব্যানারে মানববন্ধন উপজেলার বিভিন্ন মাধ্যমিক স্কুল ও কলেজের শিক্ষক-শিক্ষিকারা অংশ নেন।

মানববন্ধনে বক্তব্য দেন, আলী আমজাদ উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ আবদুল কাদির, কুলাউড়া বালিকা উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল মতিন, কর্মধা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল মালিক, জালালাবাদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোজাহিদুল ইসলাম প্রমুখ।

বক্তারা শিক্ষক পরিমলের ওপর হামলাকারী ও তাদের মদদদাতাদের অবিলম্বে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। অন্যথায় কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে বলে তাঁরা হুঁশিয়ারি করেন।

এছাড়াও সড়ক দুর্ঘটনায় নিহত ভাটেরা স্কুল এন্ড কলেজের প্রভাষক আশুতোষ দেবের ঘাতক পিকআপ ভ্যানের চালককে আটক করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান বক্তারা।

পুলিশ সূত্রে জানা যায়, রবিবার (৭ আগস্ট) বিদ্যালয়ে ছুটির পর শিক্ষক পরিমল উপজেলা সদরের বাসায় ফিরছিলেন। পথে কর্মধা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান এম এ রহমান আতিকের ভাগনে ফাহিম আল রাজি শুভ ও ইউনিয়নের ১ নং ওয়ার্ড যুবলীগের সহ-সভাপতি মোস্তাকীন পরিমল মালাকারের ওপর হামলা চালিয়ে মারাত্মক আহত করে।

পরে স্থানীয় লোকজন শিক্ষককে উদ্ধার করে হাসপাতালে পাঠান। এছাড়া ঐ দুই যুবককে আটক করে পিটুনি দিয়ে পুলিশের কাছে সোপর্দ করেন।

এ ঘটনায় ঐ দিন রাতে শিক্ষক পরিমল বাদী হয়ে শুভ ও আসামি করে কুলাউড়া থানায় মামলা করেন।

আপনার মন্তব্য

আলোচিত