মৌলভীবাজার প্রতিনিধি

০৩ সেপ্টেম্বর, ২০১৬ ২০:৫০

মৌলভীবাজারে প্রধান বিচারপতি ও আইজি প্রিজন্সের বাড়িতে বাড়তি নিরাপত্তা

মানবতাবিরোধী অপরাধে ফাঁসির দণ্ডপ্রাপ্ত জামায়াত নেতা মীর কাসেম আলীর ফাঁসি কার্যকরের প্রস্তুতিতে প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা (এস কে সিনহা) ও কারা মহাপরিদর্শক (আইজি প্রিজন্স) ব্রিগেডিয়ার জেনারেল সৈয়দ ইফতেখার উদ্দীনের মৌলভীবাজারের কমলগঞ্জে গ্রামের বাড়িতে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করেছে পুলিশ।

শনিবার বিকেল থেকে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়।

প্রধান বিচারপতির বাড়ি কমলগঞ্জের আলীনগর ইউনিয়নের তিলকপুর গ্রামে আর কারা মহাপরিদর্শকের বাড়ি শমশেরনগর ইউনিয়নের শিংরাউরী গ্রামে।

কমলগঞ্জ উপ-পরিদর্শক (এসআই) জাহিদুল ইসলাম জানান, উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে প্রধান বিচারপতি ও আইজি প্রিজন্সের গ্রামের বাড়িতে নিরাপত্তার জন্য বাড়তি পুলিশ মোতায়েন করা হয়েছে।

তিনি আরো জানান, যেকোনো ধরনের নাশকতার প্রতিরোধে এই নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। প্রধান বিচারপতির বাড়িতে সিসি ক্যামেরা রয়েছে। সেখানে সার্বক্ষণিক আট সদস্য পুলিশের দল নিরাপত্তার দায়িত্ব পালন করছে। বিকেল থেকে আরও চার পুলিশ সদস্য সেখানে যোগ দিয়েছে।  আইজি প্রিজন্সের বাড়িতে চারজন পুলিশ মোতায়েন করা হয়েছে।

সন্ধ্যায় মৌলভীবাজারের সিনিয়র সহকারি পুলিশ সুপার (সদর সার্কেল) মোল্লা মোহাম্মদ শাহীন জানান, মানবতাবিরোধী অপরাধে ফাঁসির দণ্ডপ্রাপ্ত জামায়াত নেতা মীর কাসেম আলীর ফাঁসি কার্যকরের প্রস্তুতিতে এ বাড়তি নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে।

তিনি আরও জানান, আইনশৃঙ্খলা রক্ষার্থে অতিরিক্ত পুলিশ মোতায়েনের পাশাপাশি র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) ও গোয়েন্দা সংস্থার নজরদারি বাড়ানো হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত