নিজস্ব প্রতিবেদক

১৮ সেপ্টেম্বর, ২০১৬ ০১:০২

কোম্পানীগঞ্জের বর্ণিতে চার ডাকাত গ্রেপ্তার

কোম্পানীগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে চার ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলো-বর্ণি মাঝপাড়া গ্রামের আব্দুল মন্নানের পুত্র বাবুল মিয়া ওরফে কানা বাবুল (৩০), বর্ণি পশ্চিমপাড়া গ্রামের মৃত চেরাগ আলীর পুত্র ওয়াব আলী (৩৫), একই গ্রামের মৃত সোনা মিয়ার পুত্র মখন মিয়া (২৫) এবং একই পাড়ার কুতুব রব্বানীর পুত্র লাল মিয়া (২৫)। তাদের কাছ থেকে দুটি বড় ছোরা, দুটি দা, একটি বল্লম, ডাকাতদের ব্যবহৃত কালো কাপড়ের দুটি টুকরা, দুটি গামছা এবং চারটি ছোট টর্চ লাইট উদ্ধার করা হয়েছে।

কোম্পানীগঞ্জ থানা পুলিশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, শুক্রবার রাত আড়াইটার দিকে থানার এস আই পরিতোষ পাল, রাশেদুল আলম খাঁন ও  আমিনুর রহমান এবং এএসআই জাহাঙ্গীর হোসেন, আব্দুল জব্বার ও ইসমাইল হোসেনের নেতৃত্বে পুলিশ ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে বর্ণি কান্দিবাড়ী গ্রামের রাস্তায় অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ৩০/৩২ জন আসামী দৌড়ে কান্দিবাড়ীর দিকে পালিয়ে গেলেও চার জনকে আটক করতে সক্ষম হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ডাকাতদল ঘটনাস্থলে অবস্থান করে সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে যাতায়াতকৃত বিভিন্ন যানবাহনে ডাকাতি করতো বলে জিজ্ঞাসাবাদে জানিয়েছে। ধৃত আসামীদের জিজ্ঞাসাবাদে সহযোগী আসামীদের নাম-ঠিকানা সংগ্রহপূর্বক এস আই পরিতোষ পাল বাদী হয়ে এজাহারনামীয় ৩২ জন এবং অজ্ঞাতনামা ৫/৭ জনের বিরুদ্ধে থানায় একটি মামলা(৩৯৯/৪০২ ধারা) দায়ের করেছেন। কোম্পানীগঞ্জ থানার মামলা নং-১১। আসামীদের বিরুদ্ধে অভিযান অব্যাহত রয়েছে বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

আপনার মন্তব্য

আলোচিত