বড়লেখা প্রতিনিধি

১৯ নভেম্বর, ২০১৬ ১৮:৫৪

বড়লেখায় হিন্দু নারীর ছদ্মবেশে স্বর্ণালংকার চুরি, গ্রেপ্তার ২

মৌলভীবাজারের বড়লেখায় শাখা সিঁদুর পরে হিন্দু নারীর ছদ্মবেশ ধারণ করে স্বর্ণালংকার চুরির সময় দুই নারী চোরকে জনতা আটক করে পুলিশে সোপর্দ করেছে। শনিবার গ্রেপ্তারকৃত নারী চোর তাহমিনা আক্তার (২০) ও দিলারা বেগমকে (২৫) পুলিশ আদালতে সোপর্দ করেছে। গ্রেপ্তারকৃত দুজনের বাড়ি ব্রাম্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার ধরমন্ডল গ্রামে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, বড়লেখা পৌরশহরের পাখিয়ালাস্থ উদ্ধব ঠাকুরের আড়খায় শুক্রবার সনাতন ধর্মীয় কীর্তন চলছিল। মন্ডপে কীর্তনে অংশগ্রহণকারী ১০-১২ পূজার্থী হিন্দু নারীর স্বর্ণালংকার চুরি হয়। এক মহিলার গলার চেইন চুরিকালে শাখা সিঁদুর পরা এক যুবতীকে পূজার্থীরা আটক করেন।

পরে জানা যায়, আটক যুবতী হিন্দু নারীর ছদ্মবেশ ধারণ করলেও তিনি আসলে হিন্দু নন। তার নাম তাহমিনা আক্তার। তিনি ব্রাম্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার ধরমন্ডল গ্রামের এলিম মিয়ার স্ত্রী। পরে তার সহযোগী শাখা সিঁদুর পরা অপর নারী চোর দিলারা বেগমকেও আটক করে পুলিশে সোপর্দ করা হয়। সে একই এলাকার নিজাম উদ্দিনের স্ত্রী।

থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ আকবর হোসেন হিন্দু নারীর ছদ্মবেশ ধারণ করে কীর্তন অনুষ্ঠানে স্বর্ণালংকার চুরির দায়ে দুই নারী চোরকে গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে শনিবার (১৯ নভেম্বর) বিকেলে জানান, এরা সংঘবদ্ধ চোর চক্রের সদস্য। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত