সিলেটটুডে ডেস্ক

২৮ নভেম্বর, ২০১৬ ১৯:৫৯

বিএমএ নির্বাচনে জালাল-দুলাল পরিষদের পরিচিতি সভা অনুষ্ঠিত

বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ) নির্বাচনে স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) মনোনীত ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন ও ডা. মো. ইহতেশামুল হক চৌধুরী (দুলাল) পরিষদ এর পরিচিতি সভা সোমবার (২৮ নভেম্বর) সকাল ১১ টায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়েছে।

'প্রতিটি চিকিৎসকের স্বপ্নের আরেক নাম হোক বিএমএ' এই স্লোগানকে সামনে রেখে জালাল-দুলাল পরিষদ তাদের নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

প্যানেল পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী অধ্যাপক ডা. আ.ফ.ম রুহুল হক বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ যাদের হৃদয়ে ধারণ করা আছে তাদের সকলই আমার আপনজন। সকল ভেদাভেদ ভুলে এবারের বিএমএ নির্বাচনে ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন ও ডা. মো. ইহতেশামুল হক চৌধুরী (দুলাল) পরিষদের নেতৃত্বে গঠিত প্যানেলকে ভোট দেওয়ার আহবান জানিয়ে বলেন এই প্যানেল ডাক্তারদের সার্বিক কল্যাণে নিয়োজিত থাকবে বলে আমার বিশ্বাস। এ বিশ্বাস থেকে এই প্যানেলকে ডাক্তারদের সার্বিক স্বার্থে বিজয়ী করার আহবান জানান।

সিলেট ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতাল’র অধ্যাপক ডা. এস.কে সিনহার সভাপতিত্বে এবং ডা. আজিজুর রহমান রোমাননের পরিচালনায় সভায় স্বাগত বক্তব্য রাখেন, সিলেট ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের অধ্যক্ষ অধ্যাপক ডা. মোর্শেদ আহমদ চৌধুরী, প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী অধ্যাপক ডা. আ.ফ.ম রুহুল হক।

আরো বক্তব্য রাখেন, বি.এম.এ কেন্দ্রীয় সভাপতি পদপ্রার্থী ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, বাংলাদেশ মেডিক্যাল অ্যাসোসিয়েশন (বিএমএ) এর সিলেট শাখার সভাপতি অধ্যাপক ডা. রুকন উদ্দিন আহমদ, সিলেট ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতাল শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ডা. জামিল আহমদ, ডা. উত্তম কুমার বড়ুয়া, ডা. কনক কান্তি বড়ুয়া, ডা. বদিউজ্জামান ভূঁইয়া (ডাবলু), ডা. শরিফ উদ্দিন আহমেদ, ডা. জামাল উদ্দিন চৌধুরী, ডা. এহসানুল কবির জগলুল, ডা. শফিকুর রহমান।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন ও ডা. মো. ইহতেশামুল হক চৌধুরী (দুলাল) পরিষদ এর সকল নেতৃবৃন্দ এবং সিলেট ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতাল এর সর্বস্তরের চিকিৎসকবৃন্দ।

আপনার মন্তব্য

আলোচিত