নিজস্ব প্রতিবেদক

১০ ডিসেম্বর, ২০১৬ ২১:৩০

সিলেটে শ্রমিক নেতাকে আটকে রেখে মারধর, মামলা দায়ের

সিলেটে চাঁদার দাবিতে আটকে রেখে মারধর ও ভীতি প্রদর্শন করার অভিযোগে সিলেটের এয়ারপোর্ট থানায় ৩ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত আরও ৩/৪ জনকে আসামি করে মামলা দায়ের করেছেন শ্রমিক নেতা মুহিবুর রহমান। নির্যাতিত ওই শ্রমিক নেতা সিলেট জেলা অটোরিকশা শ্রমিক ইউনিয়নের আম্বরখানা-সালুটিকর শাখার সহ সভাপতি।

শুক্রবার (৯ ডিসেম্বর) এ মামলাটি দায়ের করা হয়।

মামলার অভিযোগ সূত্রে জানা যায়, গত বুধবার (৭ ডিসেম্বর) সন্ধ্যায় নিজের মটর সাইকেল যোগে সিলেট নগরী থেকে কোম্পানীগঞ্জের দয়ার বাজার এলাকায় নিজ বাড়িতে যাওয়ার পথে নগরীর মজুমদারী এলাকায় উপজেলার একই গ্রামের মৃত তোতাই মিয়ার পুত্র সুজন মিয়া (৪৫) তার নতুন বাড়ি দেখানোর কথা বলে মুহিবুর রহমানকে এয়ারপোর্ট রোডের কালাউরা এলাকার আছাব মঞ্জিলে নিয়ে যায়। তখন সেই বাসায় থাকা সুজন মিয়ার সহযোগীরা মুহিবুরের মোবাইল ফোন, মটর সাইকেলসহ নগদ ৮৪ হাজার টাকা ছিনিয়ে নেয় এবং ভয় দেখিয়ে আরও ২০ লক্ষ টাকা দাবি করে। টাকা দিতে অস্বীকৃতি জানালে মুহিবুরকে বিবস্ত্র করে ২ জন মেয়ের সাথে আপত্তিকর ছবি তোলে।

তাদের মারধরের কারণে মুহিবুর জ্ঞান হারিয়ে ফেলেন। পরদিন সকালের দিকে জ্ঞান ফিরে এলে এয়ারপোর্ট গেইটের পাশের রাস্তায় থেকে অটোরিক্সা চালক হিরণ মিয়া তাকে উদ্ধার করেন।

আপনার মন্তব্য

আলোচিত