মাধবপুর প্রতিনিধি

১০ ডিসেম্বর, ২০১৬ ২২:৩৬

মাধবপুরে মোবাইল চুরির অভিযোগে শিশু নির্যাতন, গ্রেপ্তার ২

হবিগঞ্জের মাধবপুরে মোবাইল চুরির কথিত অভিযোগে ২ শিশুকে ঘর থেকে তুলে নিয়ে শারীরিক নির্যাতন করা হয়েছে। এসময় নির্যাতনের কবল থেকে শিশুদের রক্ষা করতে গিয়ে এক শিশুর মা ও বোনকেও পিটানো হয়েছে।

শনিবার (১০ ডিসেম্বর) দুপুরে মাধবপুর পৌরশহরের কাটিয়ারা গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ আহত ২ শিশু পিন্টু দেবনাথ (১২) ও বিকাশ দাস (১৩) কে উদ্ধার করেছে। এ ঘটনায় আহত শিশু পিন্টু দেবনাথের পিতা সুকুমার দেবনাথ বাদী হয়ে মাধবপুর থানায় মামলা দায়ের করেছেন। এ দুই শিশুকে মারপিট ও নির্যাতনের ঘটনায় পুলিশ কাটিয়ারা গ্রামের ভক্ত রঞ্জন দাসের দুই ছেলে অনন্ত দাস (২৫) ও অতিন্ড দাস (২৮) কে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ ও নির্যাতিত দুই শিশু জানায়, গত শুক্রবার রাতে কাটিয়ারা গ্রামে ভক্ত রঞ্জন দাসের ঘর থেকে কে বা কারা একটি মোবাইল ফোন চুরি করে নেয়। এই চুরির অপবাদ দিয়ে শনিবার দুপুরে ভক্ত রঞ্জন দাসের দু ছেলে অনন্ত দাস (২৫) ও অতিন্ড দাস (২৮) শিশু পিন্টু দেবনাথ এবং বিকাশ দাসকে তাদের ঘর থেকে জোরপূর্বক তুলে নিয়ে তাদের বাড়িতে আটকে রেখে শারীরিক নির্যাতন চালায়। এ সময় শিশু পিন্টুকে নির্যাতনের হাত থেকে রক্ষা করতে মা শেফালী দেবনাথ এগিয়ে গেলে তাকে লাথি মেরে ফেলে দেয়।

খবর পেয়ে মাধবপুর থানার একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে নির্যাতিত দুই শিশু উদ্ধার করে। ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে পুলিশ অনন্ত দাস ও অতিন্ড দাসকে গ্রেফতার করে। মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোকতাদির হোসেন জানান, দুই শিশুকে নির্যাতনের ঘটনায় দুই জনকে গ্রেফতার করা হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত