নিজস্ব প্রতিবেদক

০৬ এপ্রিল, ২০১৭ ১৮:০২

সিলেটে ছাত্রদল সন্ত্রাসীদের ছুরিকাঘাতে ছাত্রলীগের সাধারণ সম্পাদক আহত

সিলেটে দুর্বৃত্তদের হামলায় মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবদুল আলিম তুষার গুরুতর আহত হয়েছেন। হামলায় আহত হয়েছেন তাঁর সঙ্গে থাকা ছাত্রলীগ কর্মী আক্শও।

বৃহস্পতিবার (৬ এপ্রিল) বিকাল ৫টার দিকে নগরীর সুবিদবাজারে এ হামলার ঘটনা ঘটে।

ছাত্রদলের সান্ত্রাসীরা এই হামলা চালিয়েছে বলে অভিযোগ করেছন ছাত্রলীগ নেতারা। মহানাগর ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক নাবিল রেজা চৌধুরীর সমর্থকেরা এ হামলার চালিয়েছে বলে অভিযোগ তাদের।

সিলেটটুডেকে হামলার খবরটি নিশ্চিত করেছেন মহানগর ছাত্রলীগের সভাপতি আব্দুল বাসিত রুম্মান। তিনি আহত তুষারের সাথে হাসপাতালে আছেন বলে জানান। হামলাকারীরা ছাত্রদলের সন্ত্রাসী বলে অভিযোগ করেছেন রুম্মানও।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সুবিদবাজার এলাকায় সিলেট-সুনামগঞ্জ সড়কের পাশে তারাদিন রেস্টুরেন্টের সামনে অবস্থানকালে তুষারের ওপর অতর্কিত হামলা হয়। ১০-১২ জনের একদল যুবক হঠাৎ ‘ধর ধর...’ বলে তুষারের ওপর আক্রমণ করে ছুরি দিয়ে ঘাড়ের এক দিকে আঘাত করে পালায়। এ সময় তুষারের সঙ্গে থাকা পলাশ নামে ছাত্রলীগের একজন কর্মীকে মারধর করে চলে যায় যুবকেরা।
খবর পেয়ে ছাত্রলীগের কয়েকজন কর্মী আহত অবস্থায় ওই দুজনকে উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

 

হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক জানান, ছাত্রলীগ নেতার ঘাড়ের একাংশে ছুরির আঘাত ও জখম রয়েছে। অন্যজনের শরীরে মারধরের জখম পাওয়া গেছে। দুজনকে ভর্তি করা হয়েছে।

সিলেট কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুহেল আহমদ জানান, তিনি হামলার খবর শুনেছেন। পুলিশ ঘটনাস্থলে যাচ্ছে।

এ ব্যাপারে মহানগর ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক নাবিল রেজা চৌধুরীর সাথে যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।

আপনার মন্তব্য

আলোচিত