শিপার আহমেদ, বিয়ানীবাজার

০৬ এপ্রিল, ২০১৭ ২৩:১১

বিয়ানীবাজারে প্রতীক পেয়ে প্রচারণায় প্রার্থীরা

বিয়ানীবাজার পৌরসভা নির্বাচনে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে বৃহস্পতিবার। বিকেল থেকে বিয়ানীবাজার পৌরশহরের আশ পাশের এলাকায় উৎসবমুখর পরিবেশ সৃষ্টি হয়েছে। পোস্টার-ব্যানার লাগতে শুরু করেছে। পথসভা-উঠান বৈঠকও চলছে। বাড়ি বাড়ি গিয়ে নির্ধারিত প্রতীকে ভোট চাচ্ছেন মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা। দলীয় প্রতীকে প্রথম পৌর নির্বাচনের প্রচারণায় মানুষ পাচ্ছে সংসদ নির্বাচনের আমেজ।

বিয়ানীবাজার পৌরসভা নির্বাচনের রিটার্নিং অফিসার মোহাম্মদ মনির হোসেন বলেন, সুষ্ঠুভাবে প্রতীক বরাদ্দ সম্পন্ন হয়েছে।  প্রতীক বরাদ্দের পর এখন আনুষ্ঠানিক প্রচারণা চালাতে আর কোন বাধা নেই।

এদিকে  ৬ মেয়র প্রার্থী ও ৬৩ জন কাউন্সিলর কাউন্সিলরকে প্রতীক দেওয়া হয় বৃহস্পতিবার । আওয়ামী লীগ মনোনীত আব্দুস শুক্কুর (নৌকা), বিএনপি মনোনীত আবু নাছের পিন্টু (ধানের শীষ), স্বতন্ত্র প্রার্থী তফজ্জুল হোসেন ( জগ) , জামাত ইসলামীর সমর্থিত প্রার্থী জমির উদ্দিন ( রেল ইন্জিন), স্বতন্ত্র প্রার্থী আবুল কাশেম পল্লব (মোবাইল ফোন) , জাসদ মনোনীত প্রার্থী শমশের আলম (মশাল) ।

উল্লেখ্য , গত ২৭মার্চ রিটার্নিং কর্মকর্তারা কর্মকর্তার কার্যালয়ে নির্বাচনে প্রতিদ্বন্ধিতার জন্য মেয়র পদে ১১জন, সাধারণ ওয়ার্ডের কাউন্সিলার পদে ৮১জন ও মহিলা কাউন্সিলার পদে ৮জন প্রার্থী মিলিয়ে মোট ১শ’জন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দেন।

আপনার মন্তব্য

আলোচিত