সিলেটটুডে ডেস্ক

০৮ এপ্রিল, ২০১৭ ১৬:৫৫

ওসমানীনগরে থানা নির্বাহী কর্মকর্তাকে বিদায় সংবর্ধনা

সিলেটের ওসমানীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শওকত আলীকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে।

শুক্রবার (৭ এপ্রিল) সন্ধ্যায় উপজেলার গোয়ালাবাজার ইউপি মিলনায়তনে ৮ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের পক্ষ থেকে এ বিদায় সংবর্ধনা প্রদান করা হয়।

ওসমানীনগর উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মঈনুল হক চৌধুরীর সভাপতিত্বে ও দয়ামীর ইউপি চেয়ারম্যান এইচটি ফখর উদ্দিন ও ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের চেয়ারম্যান জুবেল আহমদ সেকেলের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন ওসমানীনগর থানার ওসি আব্দুর আউয়াল চৌধুরী, ওসমানীনগর উপজেলা পরিষদের নবনির্বাচিত ভাইস-চেয়ারম্যান গয়াছ মিয়া, তাজপুর ইউপি চেয়ারম্যান ইমরান রব্বানী, গোয়ালাবাজার ইউপি চেয়ারম্যান আতাউর রহমান মানিক, সাদীপুর ইউপি চেয়ারম্যান আব্দুর রব, উমরপুর ইউপি চেয়ারম্যান গোলাম কিবরিয়া, পশ্চিম পৈলনপুর ইউপি চেয়ারম্যান আব্দুল হাফিজ এ মতিন, এডভোকেট আনোয়ার হোসেন, সিলেট-মৌলভীবাজার বাস মিনিবাস মালিক সমিতির সহ-সভাপতি শাহ নুরুর রহমান শানুর ও ওসমানীনগর উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক দিলদার আলী।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উছমানপুর ইউপি চেয়ারম্যান মইনুল আজাদ ফারুক। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন গোয়ালাবাজার উত্তর জামে মসজিদের ইমাম মাওলানা আব্দুল গফুর সিদ্দিকী।

অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি সদ্য পদোন্নতি প্রাপ্ত অর্থ মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব ও ওসমানীনগর উপজেলার বিদায়ী নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শওকত আলী আবেগাপ্লুত হয়ে বলেন, নবগঠিত ওসমানীনগর উপজেলায় দায়িত্ব নেয়ার পর এ উপজেলাকে একটি স্বয়ংসম্পূর্ণ উপজেলায় রূপান্তর করতে উপজেলার জনপ্রতিনিধি রাজনৈতিক নেতৃবৃন্দ সর্বোপরি উপজেলাবাসী তাকে ভালবেসে কাছে টেনে নিয়ে আন্তরিকতা সহযোগিতার হাত প্রসারিত করেছেন সে কথা তিনি চির দিন মনে রাখবেন। উপজেলার যে কোন উন্নয়নে তাঁর মন্ত্রণালয়ে যে ফাইল যাবে তিনি তা সাথে সাথে সেটা অনুমোদন করে দিবেন।

অনুষ্ঠানস্থলে ইউএনও ও তার সহধর্মীনি পৌছলে চেয়ারম্যানদের পক্ষ থেকে তাদের দুজনকে ফুলের শুভেচ্ছা জ্ঞাপন করেন, তাজপুর ইউপি চেয়ারম্যান ইমরান রব্বানী ও গোয়ালাবাজার ইউপি চেয়ারম্যান আতাউর রহমান মানিক। বিদায়ী মানপত্র পাঠ করে সংবর্ধিত অতিথি মোহাম্মদ শওকত আলীর হাতে মানপত্র তুলে দেন বুরঙ্গা ইউপি চেয়ারম্যান এমজি রাসুল খালেক আহমদ লটই ও সম্মাননা স্মারক প্রদান করেন দয়ামীর ইউপি চেয়ারম্যান এইচটি ফখর উদ্দিন।

অনুষ্ঠান শেষে অতিথিদের নিয়ে গোয়ালাবাজার সাজু রেস্টুরেন্টে এক নৈশভোজের আয়োজন করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত