নিজস্ব প্রতিবেদক

০৯ এপ্রিল, ২০১৭ ২০:১৫

সেনা কর্মকর্তাকে ছুরিকাঘাত : চার ছাত্রলীগ নেতাকে রিমান্ডে চায় পুলিশ

সিলেটে সেনাবাহিনীর এক কর্মকর্তাকে ছুরিকাঘাতের মামলায় গ্রেপ্তার হওয়া ৪ ছাত্রলীগ নেতাকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করতে চায় পুলিশ। সোমবার সিলেট মুখ্য মহানগর হাকিম আদালতের বিচারক সাইফুজ্জামান হিরোর আদালতে তাদের পাঁচ দিনের রিমাণ্ড চেয়ে আবেদন করবেন বলে জানিয়েছেন মামলার তদন্ত কর্মকর্তা।

মামলার তদন্ত কর্মকর্তা সিলেট মহানগর কোতোয়ালি থানার পুলিশ পরিদর্শক ফজলে মাসুদ রোববার জানান, গ্রেফতারকৃতদের রিমাণ্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের প্রয়োজন হওয়ায় আদালতে রিমাণ্ডের আবেদন করা হবে। সেনাবাহিনীর মেজরের ওপর হামলার সময় তাদের সঙ্গে আর কারা ছিল তা পুলিশ খতিয়ে দেখবে। গ্রেফতারকৃত আসাদুজ্জামান খান জুয়েল, হাবীবুর রহমান পাভেল, সাইদুল ইসলাম ও মাকসুদ আহমদকে রিমাণ্ডে নেওয়ার জন্য সব প্রস্তুতি শেষ। আদালতের অনুমতি পেলেই তাদের রিমাণ্ডে নেওয়া হবে।

গত বৃহস্পতিবার (৬ এপ্রিল) সিলেট নগরের মুন্সিপাড়ায় হামলার শিকার হন সেনাবাহিনীর মেজর আব্দুল আজিজ। হামলাকারীরা মেজর আজিজের ব্যবহৃত গাড়িতে ভাংচুর চালায়। বাধা দিতে গেলে ওই সেনা কর্মকর্তার গলায় ছুরিকাঘাত করে তারা। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

এ ঘটনায় শনিবার সাত ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা দায়ের করেন জালালাবাদ সেনানিবাসে কর্মরত মেজর আজিজ। মামলার পর শনিবার বিকেলে নগরীর বিভিন্ন স্থান থেকে মহানগরীর ২২নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সভাপতি আসাদুজ্জামান খান জুয়েল, ছাত্রলীগ নেতা হাবিবুর রহমান পাবেল, সাইদুল ইসলাম ও মাকসুদ আহমেদকে গ্রেপ্তার করে পুলিশ।

সিলেট মহানগর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল আহাম্মদ জানান, গ্রেপ্তারকৃত চারজনকে রিমাণ্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করলে আরও বিস্তারিত জানা যাবে।

গ্রেপ্তারকৃতরা সিলেট মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল আলিম তুষারের অনুসারী বলে পুলিশ ও দলীয় সূত্রে জানা যায়।

আপনার মন্তব্য

আলোচিত