জগন্নাথপুর প্রতিনিধি

১০ এপ্রিল, ২০১৭ ২২:০৮

দল-মতের ঊর্ধ্বে থেকে জনকল্যাণে কাজ করতে চাই : জগন্নাথপুর উপজেলা চেয়ারম্যান

দল মতের ঊর্ধ্বে থেকে জনকল্যাণে কাজ করার ঘোষণা করেছেন জগন্নাথপুর উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান আতাউর রহমান।

সোমবার(১০ এপ্রিল) দুপুরে উপজেলা চেয়ারম্যান হিসেবে দায়িত্ব গ্রহণের পর এসব কথা বলেন আতাউর।

অকাল বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়াতে সরকার, জনপ্রতিনিধি, প্রবাসীসহ বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানিয়ে তিনি বলেন, সবাই ঐক্যবদ্ধ ভাবে তাঁদের পাশে দাঁড়ালে তাঁরা অনেক সাহস ও শক্তি পাবেন। তাই প্রবাসীদের দ্রুত জগন্নাথপুর উপজেলাবাসীর সংকটের দিনে পাশে এসে দাঁড়াতে আহ্বান জানান।

আতাউর রহমান বলেন, খাদ্য সংকট নিরসনে সরকার ইতিমধ্যে প্রতিটি ইউনিয়নে সরকারীভাবে ত্রাণ সামগ্রী বিতরণ করে যাচ্ছে এবং পৌরসভায় ওএমএস’র মাধ্যমে চাল ও আটা বিক্রি কার্যক্রম শুরু করেছে। এসব কার্যক্রম তড়িৎ গতিতে প্রত্যেক ইউনিয়নে চালু করতে হবে নতুবা গ্রাম-গঞ্জের মানুষদের মৌলিক অধিকার হনন হবে। তাই মানুষ মৌলিক অধিকার প্রতিষ্ঠা করে জন কল্যাণে নিজেকে পূর্বের মতো রাখতে চাই।

নতুন এই উপজেলা চেয়ারম্যান বলেন, “জনকল্যাণ হচ্ছে শ্রেষ্ঠ ইবাদত; এই ইবাদত করতে গিয়ে অনেক সময় প্রতিকূলতার শিকার হয়। তাই সবাইকে নিয়ে এসব প্রতিকূলতা মোকাবিলা করে জগন্নাথপুর উপজেলাবাসীর হয়ে কাজ করে জগন্নাথপুর উপজেলাকে একটি অত্যাধুনিক মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে চাই।”

উপজেলা চেয়ারম্যান হিসেবে শপথ গ্রহণের পর সোমবার প্রথম অফিস করেন আতাউর রহমান। দায়িত্ব গ্রহণের সময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সভাপতি আবু হোরায়রা সাদ মাষ্টার, মিরপুর ইউপি বিএনপির সভাপতি এম.এ নূর, কলকলিয়া ইউপি বিএনপির সভাপতি কামরুজ্জামান, নব-গঠিত উপজেলা বিএনপির প্রচার সম্পাদক মো. দিলু মিয়া, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক সামছুল হক সমছু, সৈয়দপুর-শাহারপাড়া ইউপি বিএনপির যুগ্ম-সম্পাদক রাহিন তালুকদার, বিএনপি নেতা লিকছন মিয়া, যুবদল নেতা সুয়েব আহমদ, ছাত্রদল নেতা আলী হোসেন, আলী হোসেন, সাহেল জিম্মাদার সহ বিএনপির অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

আপনার মন্তব্য

আলোচিত