নিজস্ব প্রতিবেদক

১১ এপ্রিল, ২০১৭ ১৭:৫১

এসসিএসের ক্যাবল অবৈধ নয়, ভুলে কাটা পড়েছে: এনামুল হাবীব

সিলেট সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এনামুল হাবিব বলেছেন, এসসিএসের ক্যাবল অবৈধ নয় এবং ভুলক্রমে তা অপসারিত হয়েছে। এজন্য গ্রাহকদের অসুবিধা হওয়ায় তিনি দুঃখ প্রকাশ করেন।

মঙ্গলবার বিকেলে নগরীর জিন্দাবাজারে সিলেট ক্যাবল সিস্টেম লিসিটেড (এসসিএস) কার্যালয়ে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

এনামুল হাবিব বলেন, আমরা ইন্টারনেট প্রোভাইডারদের কিছু ক্যাবল অপসারণ করেছি, যা অপরিকল্পিতভাবে রাখা হয়েছিলো এবং নগরীর সৌন্দর্যহানীর কারণ ছিলো। এটা করতে গিয়ে অন্যান্য প্রতিষ্ঠানের ক্যাবল ক্ষতিগ্রস্ত হয়েছে, যা ইচ্ছাকৃত নয়।

আর কোনো ক্যাবল ক্ষতিগ্রস্ত হবে না এবং ভবিষ্যতে আরো সতর্কতা অবলম্বন করা হবে বলে জানান তিনি।

সংবাদে সম্মেলনে উপস্থিত এসসিএস এর ব্যবস্থাপনা পরিচালক জুনেল আহমদ বলেন, ক্যাবল অপসারণের জন্য আমাদের কোন নোটিশ দেয়া হয়নি। হঠাৎ করে এমন ঘটনা ঘটায় দুর্ভোগের শিকার হচ্ছেন আমাদের গ্রাহকরা। আমরাও চাই নগরীর সৌন্দর্য বর্ধন হোক। সেজন্যে আমাদের সকল সহযোগিতা অব্যাহত থাকবে।

বন্ধ থাকা ক্যাবল সংযোগ কখন চালু হতে পারে এমন প্রশ্নের জবাবে জুনেল আহমদ বলেন, আমরা আজই মেরামতের কাজ শুরু করবো। কাল নাগাদ সকল এলাকায় ডিশ সংযোগ চালু করা যাবে বলে আশা করছি।

তিনি জানান, ধাপে ধাপে কাজ এগোনোর ফলে কোন এলাকায় আগে আর কোনো এলাকায় পরে ডিশ সংযোগ চালু হবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন এসসিএস এর পরিচালকবৃন্দ, বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও সাংবাদিকরা।

এর আগে দুপুরে সিলেটের ইন্টারনেট সেবাদাতাদের সাথে বৈঠক করেন এনামুল হাবিব এবং যতো দ্রুত সম্ভব ইন্টারনেট সেবা নির্বিঘ্ন করার ব্যাপারে উভয়পক্ষ একমত হন।

উল্লেখ্য, সোমবার রাতে নগরীর জিন্দাবাজারে অবৈধ ও অপরিকল্পিতভাবে টানানো স্যাটেলাইট ও ইন্টারনেটের কেবল অপসারণ করে সিলেট সিটি কর্পোরশেন। এতে প্রায় পুরো নগরীতে স্যাটেলাইট সংযোগ ও অনেক এলাকায় ইন্টারনেট সংযোগ বিচ্ছিন্ন হয়ে পড়ে।

আপনার মন্তব্য

আলোচিত