গোয়াইনঘাট প্রতিনিধি

১১ এপ্রিল, ২০১৭ ১৭:৫৯

‘খেলাধুলা ও সংস্কৃতি চর্চা শিক্ষার্থীদের শারীরিক ও মানসিক বিকাশ বৃদ্ধি করে’

ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য ইমরান আহমদ বলেছেন খেলাধুলা ও সংস্কৃতি চর্চার মাধ্যমে শিক্ষার্থীদের শারীরিক ও মানসিক বিকাশ বৃদ্ধি পায়। তাই প্রত্যেক শিক্ষার্থীকে লেখা পড়ার পাশাপাশি খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চা করা অত্যাবশ্যকীয়।

মঙ্গলবার (১১ এপ্রিল) গোয়াইনঘাটের জাফলং আমির মিয়া উচ্চ বিদ্যালয়ের ৫৪তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও নতুন ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।

বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি শফিউল আলম সেলিমের সভাপতিত্বে ও বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক শাহজাহান সিরাজের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন গোয়াইনঘাট বিশ্ব বিদ্যালয় কলেজের অধ্যক্ষ আলহাজ্ব ফজলুল হক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহ আলম স্বপন, সিলেট জেলা পরিষদের সদস্য রফিকুল ইসলাম শাহপরান, পূর্ব জাফলং ইউপি চেয়ারম্যান লুৎফর রহমান লেবু, আমির মিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সারোয়ার হোসেন বকুল, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য আব্দুস শুকুর, আয়ুব আলী, আব্দুল আহাদ প্রমুখ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন গোয়াইনঘাট থানার ওসি (তদন্ত) জাহাঙ্গীর হোসেন সরদার, যুক্তরাজ্য শ্রমিক লীগের সভাপতি সামছুল আলম, জৈন্তাপুর তৈয়ব আলী কৃষি ইনস্টিটিউটের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোজাম্মেল হোসেন মেনন, পূর্ব জাফলং ইউনিয়ন আওয়ামীলীগের আহ্বায়ক মিনহাজ উদ্দিন, সাবেক সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত