জগন্নাথপুর প্রতিনিধি

১০ আগস্ট, ২০১৭ ১৪:০০

জগন্নাথপুরে ডাকাতের হানা: গুলিবিদ্ধসহ আহত ৫

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার রাণীগঞ্জ ইউনিয়নের গন্ধর্বপুর গ্রামে মধ্যরাতে ডাকাত দলের হানায় বাড়ির মালিকসহ ৫ জন আহত হয়েছেন।

আহতদের মধ্যে ৩ জনের শরীরের বিভিন্ন স্থানে প্রায় ১৫/২০টি গুলি রয়েছে বলে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. জামিল হোসেন নিশ্চিত করে বলেন, তাদের অবস্থা গুরুতর হওয়ায় সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

গুরুতর আহত গুলিবিদ্ধরা হলেন গন্ধর্বপুর গ্রামের ইদ্রিস আলীর ছেলে আব্দুল হেকিম (৩৫), একই গ্রামের মৃত সোনা মিয়ার ছেলে সাহেব আলী(৪০) ও আব্দুর রউফ (৪৪)। ঘটনাটি ঘটেছে বুধবার (৯ আগস্ট) দিবাগত রাত আনুমানিক রাত পৌনে ২টার দিকে।

স্থানীয় সূত্রে জানা গেছে- রাত্র আনুমানিক পৌনে ২ ঘটিকার দিকে গন্ধর্ব্বপুর গ্রামের লাল মিয়ার বাড়িতে ১৫/২০ জন ডাকাত হানা দেয়। এসময় বাড়িতে থাকা লোকজনদের অস্ত্র ঠেকিয়ে জিম্মি করে নেয়। এসময় বাড়ীতে থাকা নগদ অর্থ ও স্বর্ণালঙ্কার, ৮টি গরুসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ জিনিসপত্র ছিনিয়ে নিয়ে যায়।

ক্ষতিগ্রস্ত পরিবারের লোকজন জানান, ডাকাতদল আমাদের অস্ত্র ঠেকিয়ে আমাদের হাত-পা ও মুখ বেঁধে তাদেরকে অস্ত্রের মুখে জিম্মি করে স্টিলের আলমারি, সো-কেস ও সিন্ধুকের তালা ভেঙে নগদ অর্থ, স্বর্ণালঙ্কার, ৮টি গরু ও মূল্যবান মালামালসহ প্রায় ৫ লক্ষাধিক টাকার মালামাল নিয়ে যায়। ডাকাত দলের লোকজন ঘরে থাকা মহিলাদের কানের সোনার দুল টেনে খুলতে গেলে চিৎকার করেন মহিলারা। তাদের চিৎকার শোনে পার্শ্ববর্তী লোকজন এগিয়ে আসলে ডাকাত দল গুলি চালায়। এতে গুলিবিদ্ধ হন ৩ জন।

ডাকাতি হয়নি বলে পুলিশের পক্ষে দাবি করে জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হারুনুর রশীদ চৌধুরী বলেন, ডাকাত কখনও গরু চুরি করতে আসে না। তাই এখানে কোন ডাকাতি হয়নি। এটি চুরিমাত্র। খবর পেয়ে আমাদের পুলিশ রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছে।

আপনার মন্তব্য

আলোচিত