বানিয়াচং প্রতিনিধি

১৫ আগস্ট, ২০১৭ ১৮:১০

শায়েস্তাগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত আশিক ও বাচ্চুর বানিয়াচংয়ে দাফন

শায়েস্তাগঞ্জের অলিপুরে ট্রাক ও মাইক্রোর সংঘর্ষে নিহত বানিয়াচং জনাব আলী ডিগ্রি কলেজের ২য় বর্ষের ছাত্র আশিকুল ইসলাম আশিক ও বানিয়াচং গ্যানিংগঞ্জ বাজার বস্ত্র কর্মচারী সমিতির সভাপতি বাচ্চু মিয়ার দাফন সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার (১৫ আগস্ট) বেলা ১১টায় যাত্রাপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন মাঠে জানাজার নাামাজ অনুষ্ঠিত হয়। নামাজ শেষে তাদের নিজনিজ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

জানাজার নামাজে জনপ্রতিনিধি, সাংবাদিক, আইনজীবি, ব্যবসায়ী, শিক্ষকসহ বিভিন্ন শ্রেণীর মানুষ অংশ নেন।

নামাজের পূর্বে নিহত আশিক ও বাচ্চুর মিয়ার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক জানিয়ে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন বিএনপি কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ডা.সাখাওয়াত হাসান জীবন, আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান ইকবাল হোসেন খান, ৪নং দক্ষিণ-পশ্চিম ইউনিয়নের চেয়ারম্যান রেখাছ মিয়া,৩নং দক্ষিণ-পূর্ব ইউনিয়নের চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমান,নিহত আশিক মিয়ার মামাতো ভাই যুবলীগ নেতা মারুফ আহমেদ।

উল্লেখ্য, গত সোমবার কাতার থেকে আসা প্রবাসী দোলন মিয়াকে আনতে স্বজনরা মাইক্রোবাস যোগে ঢাকার হযরত শাহজালাল (রহ:) আন্তর্জাতিক বিমানবন্দরে যান। ঢাকা থেকে ফেরার পথে শায়েস্তাগঞ্জের অলিপুর সিটি পার্ক হোটেলের সামনে বিপরীতমুখী মালবাহি ট্রাকের সাথে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই কলেজ ছাত্র আশিক মিয়া ও ব্যবসায়ী বাচ্চু মিয়ার মৃত্যু হয়। গুরুতর আহত হয় প্রবাস ফেরত দোলন মিয়া, জলিল মিয়া। তাদেরকে প্রথমে হবিগঞ্জ সদর হাসপাতাল ও পরবর্তীতে অবস্থার অবনতি হলে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

আপনার মন্তব্য

আলোচিত