জামালগঞ্জ প্রতিনিধি

১৭ আগস্ট, ২০১৭ ১৬:৫১

হাওরে দুর্নীতির মামলায় গ্রেপ্তার যুবলীগ নেতা চপলের মুক্তির দাবিতে জামালগঞ্জে বিক্ষোভ

সুনামগঞ্জ জেলা যুবলীগের আহ্বায়ক খায়রুল হুদা চপলের উপর থেকে মামলা প্রত্যাহার ও মুক্তির দাবিতে জামালগঞ্জে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে উপজেলা যুবলীগ।

বৃহস্পতিবার  বেলা ১১ টায় দলীয় কার্যালয়ের সামনে থেকে মিছিল বের হয়ে জামালগঞ্জের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ কার্যালয়ের সামনে সমাবেশ করেন যুবলীগের নেতৃবৃন্দ।

জসিম উদ্দিন তালুকদারের সভাপতিত্বে ও যুবলীগের যুগ্ম আহ্বায়ক মনসুর আলম’র সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন,আওয়ামীলীগ নেতা ফারুক আহমেদ, আবুল হোসেন,যুবলীগ নেতা বদিউজ্জামান বদি,হাবিব গনি চৌধুরী,রুবেল আহমেদ,নেছার আহমেদ,সেচ্ছা সেবক লীগ নেতা আনফর আলী টুক্কু,ছাত্রলীগ নেতা আশরাফুল আলম সজীব ও স্থানীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

সমাবেশে বক্তারা বলেন, দেশের ছয়টি জেলার হাওর এলাকায় ফসল ডুবির ঘটনা ঘটছে। আওয়ামীলীগের একটি হাইব্রিড চক্ররা অন্য ৫টি জেলার কোন ঠিকাদারকে আসামী না করে  সুনামগঞ্জের ঠিকাদারদের উপর মামলা করা হয়েছে উদ্দেশ্যমূলকভাবে। এছাড়া পিআইসির উপর কোন মামলা করেনি দুদক।

বক্তারা বলেন, ষড়যন্ত্রকারীদের ইঙ্গিতে যুবলীগের আহ্বায়ক ও সুনামগঞ্জ চেম্বারের সভাপতি এফবিসিসিআইয়ের পরিচালক খায়রুল হুদা চপলকে আসামী করে দুদক। আওয়ামী যুবলীগের সাংগঠনিক অবস্থান দুর্বল করতেই উদ্দেশ্য প্রণোদিত ভাবে তাকে আসামী করা হয়েছে। যদি অবিলম্বে তাকে মুক্তি দেয়া না হয় তাহলে রাজপথে কঠোর আন্দোলন কর্মসুচি দেয়ার ঘোষণা দেন বক্তারা।

উল্লেখ্য, সুনামগঞ্জের ফসল ডুবির ঘটনায় দায়ের করা মামলায়  গত ১৫ আগষ্ট রাত ১২ টায় ঢাকা থেকে খায়রুল হুদা চপলকে গ্রেপ্তার করে দুদক।    

আপনার মন্তব্য

আলোচিত