বড়লেখা প্রতিনিধি

৩০ আগস্ট, ২০১৭ ২৩:৪১

বড়লেখার প্যানেল মেয়র তাজ উদ্দিন জেলার শ্রেষ্ঠ এসএমসি’র সভাপতি

মৌলভীবাজার জেলায় শ্রেষ্ঠ প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির (এসএমসি) সভাপতি মনোনীত হয়েছেন বড়লেখা উপজেলার সিংহগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের (এসএমসি) সভাপতি মুহাম্মদ তাজ উদ্দিন।

জাতীয় প্রাথমিক শিক্ষা পদক-২০১৭ এর জেলা পর্যায়ের বাছাই পর্বে তিনি শ্রেষ্ঠ মনোনীত হয়েছেন। এর আগে তিনি গত জুলাই মাসে বড়লেখায় উপজেলা পর্যায়ে স্কুল ম্যানেজিং কমিটির (এসএমসি) শ্রেষ্ঠ সভাপতি মনোনীত হন।

গত ২২ আগস্ট মৌলভীবাজার জেলায় জাতীয় প্রাথমিক শিক্ষা পদক-২০১৭ এর বাছাই কমিটির সভাপতি জেলা প্রশাসক তোফায়েল ইসলাম ও জেলা শিক্ষা কর্মকর্তা মো. আব্দুল আলীম এবং বাছাই কমিটির সদস্যগণ জেলা পর্যায়ে বিভিন্ন ক্যাটাগরিতে ও স্কুল ম্যানেজিং কমিটি (এসএমসি) শ্রেষ্ঠ সভাপতি মনোনীত করার জন্য সাক্ষাতকার গ্রহণ করেন। পরবর্তীতে গত রোববার (২৭ আগস্ট) জেলা শিক্ষা কর্মকর্তা মো. আব্দুল আলীম স্বাক্ষরিত পত্রে এসএমসি সভাপতি মুহাম্মদ তাজ উদ্দিনসহ অন্যান্য পদের শ্রেষ্ঠদের নামের তালিকা প্রকাশ করা হয়।

উল্লেখ্য, শিক্ষানুরাগী মুহাম্মদ তাজ উদ্দিন ২০০২ সাল থেকে সিংহগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের (এসএমসি) সদস্যের দায়িত্ব পালন করেন। পরবর্তীতে তাকে এসএমসি’র সভাপতি মনোনীত করা হয়। মুহাম্মদ তাজ উদ্দিন একাধারে বড়লেখা পৌরসভার প্যানেল মেয়র ও উপজেলা যুবলীগের সভাপতি দায়িত্ব পালন করছেন।

আপনার মন্তব্য

আলোচিত