হবিগঞ্জ প্রতিনিধি

১৫ সেপ্টেম্বর, ২০১৭ ২৩:৪২

সাবেক সেনা সদস্য শওকত আলীর দাফন সম্পন্ন, সশস্ত্র বাহিনীর গার্ড অব অনার

বাংলাদেশ সেনা বাহিনীর সাবেক নায়েক শওকত আলীর দাফন শুক্রবার ১৫ সেপ্টেম্বর তার নিজ বাড়ি সদর উপজেলার দরিয়াপুর গ্রামে বাদ আছর সম্পন্ন হয়েছে।

এরআগে সশস্ত্র বাহিনীর পক্ষ থেকে বিমান বাহিনীর একটি দল সম্মান সালাম প্রদান করে। তারা মরহুমের জানাজার নামাজ ও মিলাদে অংশগ্রহন করেন।

গত বৃহস্পতিবার দিবাগত রাত ১২টায় ঝিলপাড়স্থ নিজ বাসবভনে শেষ নিশ্বাস ত্যাগ করেন শওকত আলী। তিনি দীর্ঘদিন যাবৎ তিনি ডায়াবেটিকস্ ও কিডনী জনিত রোগে ভুগছিলেন।

শুক্রবার ১৫ সেপ্টেম্বর বাদ জুম্মা শহরের পৌর বাজারস্থ জামে মসজিদে প্রথম জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। হবিগঞ্জ -১ আসনের সাবেক সাংসদ শেখ সুজাত মিয়া, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি শোয়েব চৌধুরী, নবীগঞ্জ পৌরসভার মেয়র সাবির হোসেন চৌধুরী, জেলা বিএনপির যুগ্ম সাদারন সম্পাদক আমিনুর রশিদ এমরান, সাংগঠনিক সম্পাদক এনামুল হক সেলিম সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ জানাযায় অংশ নেন।

পরে শওকত আলীর মরদেহ তার গ্রামের বাড়ী সদর উপজেলার দরিয়াপুরে নিয়ে যাওয়া হয়। ওইখানে ২য় জানাজায় অংশগ্রহন করেন সদর উপজেলা চেয়ারম্যান সৈয়দ আহমদুল হক, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল আওয়াল । বাদ আসর ২য় জানাজার নামাজ শেষে স্থানীয় কবরস্থানে তাকে দাফন করা হয়। তার মৃত্যুর খবর পেয়ে সশস্ত্র বাহিনীর পক্ষ থেকে বিমান বাহিনীর একটি দল দরিয়াপুর গ্রামে যায়। সেখানে তারা মরহুম শওকত আলীকে সম্মান সালাম প্রদান করে। মৃত্যুকালে তিনি স্ত্রী ২ ছেলে, ৩ মেয়ে ও নাতি নাতনী সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

শওকত আলী সিলেটটুডে টোয়েন্টফোর ডটকম'র হবিগঞ্জ প্রতিনিধি শাকিলা ববি'র পিতা।

আপনার মন্তব্য

আলোচিত