মাধবপুর প্রতিনিধি

২৫ সেপ্টেম্বর, ২০১৭ ১৫:১৩

মাধবপুরে সোহাগ হত্যার আসামীদের গ্রেপ্তারের দাবিতে সমাবেশ

মাধবপুরে ব্যবসায়ী সোহাগ হত্যার আসামীদের দ্রুত গ্রেপ্তার ও শান্তিমূলক দাবিতে প্রতিবাদ সমাবেশ করেছে নোয়াপাড়া বাজার ব্যবসায়ী ও সর্বস্তরের জনগণ।

সোমবার বিকেলে বাজার কমিটির সভাপতি আব্দুল কুদ্দুস মেম্বারের সভাপতিত্বে খুনিদের দ্রুত গ্রেপ্তার ও শাস্তি চেয়ে বক্তব্য রাখেন হবিগঞ্জ জেলা পরিষদের সদস্য সৈয়দ মো. শামীম, ইউপি চেয়ারম্যান সৈয়দ আলমগীর, আওয়ামী লীগ নেতা আব্দুল আউয়াল লিটন, শহিদুল্লা ইছাক, যুবলীগ নেতা কামাল হোসেন জিতু, কৃষকলীগ নেতা বিল্লাল চকদার, তাহের মিয়া, মাছুম বিল্লাহ, গেদু মিয়া প্রমুখ।

বক্তারা বলেন, গত ১৪ সেপ্টেম্বর রাতে মাধবপুর বাজারের ব্যবসায়ী কামরুল হাসান সোহাগকে নোয়াপাড়া মাদারগড়ায় এক মাদক ব্যবসায়ীর বাড়িতে পরিকল্পিতভাবে খুন করা হয়। এ ঘটনায় নিহতের পরিবার মামলা করতে চাইলে স্থানীয় একটি প্রভাবশালী মহল সোহাগের পরিবারকে হুমকি দেয়। পরে ন্যায় বিচার প্রার্থনা করে গত ২১ সেপ্টেম্বর হবিগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তৌহিদুল ইসলামের আদালতে নিহতের ভাই সজীব মামলা করেন।

মামলায় করড়া গ্রামের মামুন মিয়া (৩০), মাদারগড়া গ্রামের তৌহিদ মিয়া (৩৫), হাবিব মিয়া (৫৫), লতিব মিয়া (৪০), সুহেল মিয়া (৩৮), সোহাগ (২২), নাইম আহাম্মদ (৩০), শায়েস্তাগঞ্জ থানার পুরাসুন্দা গ্রামের আব্দুল কাদ্দুস তালুকদার সেবন (৫৫), অলিউর রহমান খোকন (৩২) সহ ৯ জনকে আসামী করে অজ্ঞাত ৩/৪জনকে আসামী করা হয়।

এদিকে ঘটনার ১১ দিন পার হলেও এখন পর্যন্ত পুলিশ খুনের সঙ্গে জড়িত থাকার দায়ে কাউকে গ্রেপ্তার করতে পারেনি। এ নিয়ে স্থানীয় বাসিন্দাদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

নিহতের ভাই মাহবুবুল হাসান সজীব জানান, সোহাগ হত্যার ঘটনাটি মাটি চাপা দিতে এবং আসামীদের আড়াল করতে একটি মহল নানা ধরনের ষড়যন্ত্র করে তাদের বিভিন্ন ভয় ভীতি হুমকি প্রদর্শন করছে।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোকতাদির হোসেন জানান, এখন পর্যন্ত থানায় মামলা দেয়নি। আদালতে মামলা হয়েছে শুনেছি। আদালতের নির্দেশ অনুযায়ী আইনগত ব্যবস্থা নেওয়া হবে যাতে কোনও অপরাধী পার পেয়ে না যায়।

আপনার মন্তব্য

আলোচিত