সিলেটটুডে ডেস্ক

১৭ অক্টোবর, ২০১৭ ০০:২৪

মিয়াদ হত্যাকাণ্ড: প্রকাশিত সংবাদে ছাত্রলীগ সাধারণ সম্পাদকের ভিন্নমত

সিলেটের টিলাগড়ে ছাত্রলীগ নেতা ওমর আহমদ মিয়াদ হত্যাকাণ্ড নিয়ে সিলেটটুডে টোয়েন্টিফোর ডটকম-এ প্রকাশিত একটি প্রতিবেদনের সাথে ভিন্নমত পোষণ করেছেন সিলেট জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এম রায়হান চৌধুরী।

সোমবার বিকেলে টিলাগড়ে প্রতিপক্ষ গ্রুপের ছুরিকাঘাতে খুন হন মিয়াদ। এ হত্যাকাণ্ডের পর রায়হানের বরাত দিয়ে সিলেটটুডেতে ‘নিহত মিয়াদই আগে হামলা চালিয়েছেন’ শিরোনামে একটি প্রতিবেদন প্রকাশিত হয়। এই প্রতিবেদনে তাকে ভুলভাবে উদ্ধৃত করা হয়েছে বলে দাবি করেছেন রায়হান।

তিনি বলেন, হত্যাকাণ্ডের সময় আমি ঘটনাস্থলে ছিলাম না। পরে প্রত্যক্ষদর্শী অনেকের সাথে আলাপ করে জানতে পারি, নিহত মিয়াদ আরেক ছাত্রলীগ কর্মী তোফায়েলকে প্রথমে দা দিয়ে কোপ দেয়। এরপর মিয়াদকে ছুরিকাঘাত করে দুর্বৃত্তরা।

প্রত্যক্ষদর্শীর কাছে শোনা এই ঘটনা আমি সিলেটটুডেকে জানিয়েছিলাম। কিন্তু প্রতিবেদনে পুরো বক্তব্যটি আমার বরাত দিয়ে প্রকাশিত হয়। অথচ ঘটনার সময় আমি সেখানে ছিলামই না।

তিনি বলেন, এ প্রতিবেদনের ফলে ভুল বুঝাবুঝির সৃষ্টি হতে পারে। যা মোটেই কাম্য নয়।

উল্লেখ্য, সোমবার বিকেলে নগরীর টিলাগড়ে প্রতিপক্ষ গ্রুপের কর্মীদের ছুরিকাঘাতে নিহত হন ওমর আহমদ মিয়াদ (২২) নামের এক ছাত্রলীগ কর্মী। এতে আহত হয়েছেন আরও দুই কর্মী। মিয়াদ লিডিং ইউনিভার্সিটির আইন বিভাগের ছাত্র, এবং সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার রাণীগঞ্জ ইউনিয়নের বালিশ্রি গ্রামের আকুল মিয়ার পুত্র।

আপনার মন্তব্য

আলোচিত